ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই তিন খেলোয়াড় প্রথমবার পেতে পারেন সুযোগ 1

বিশ্বকাপ ২০১৯ এর পর ভারতীয় দল ওয়েস্টইন্ডিজ সফরে যাবে। যেখানে ৩ আগস্ট থেকে ভারতীয় দল ৩টি টি-২০, ৩টি ওয়ানডে আর দুটি টেস্ট ম্যাচ খেলবে। আজ আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে সেই তিন তরুণ খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে প্রথমবার জায়গা পেতে পারেন।

রাহুল চাহার

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই তিন খেলোয়াড় প্রথমবার পেতে পারেন সুযোগ 2

২০ বছরের রাহুল চাহার এই আইপিএলে নিজের দুর্দান্ত বোলিংয়ে সকলকে প্রভাবিত করেছেন। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এই মরশুমে লাগাতার ভাল প্রদর্শন করেছেন। এই মরশুমে তিনি মোট ১৩টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৬.৫৫র দুর্দান্ত ইকোনমি রেটে বোলিং করে মোট ১৩টি উইকেট নিয়েছেন।

শ্রেয়স গোপাল

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই তিন খেলোয়াড় প্রথমবার পেতে পারেন সুযোগ 3

আইপিএল ২০১৯ এ ২৫ বছরের শ্রেয়স গোপাল নিজের দুর্দান্ত স্পিন বোলিংয়ে জমিয়ে প্রভাবিত করেছেন। তিনি এই মরশুমে নিজের দল রাজস্থানের হয়ে মোট ১৪টি ম্যাচ খেলেছিলেন। যারমধ্যে তিনি ৭.২২ এর দুর্দান্ত ইকোনমি রেটে মোট ২০টি উইকেট হাসিল করেছিলেন। তিনি এই আইপিএলে হ্যাটট্রিকও করেছিলেন। শ্রেয়স গোপালের এই দুর্দান্ত প্রদর্শনের পর তিনিও ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দলে নির্বাচিত হওয়ার যোগ্য আর তিনি সুযোগও পেতে পারেন।

নভদীপ সাইনি

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই তিন খেলোয়াড় প্রথমবার পেতে পারেন সুযোগ 4

তরুণ জোরে বোলার নভদীপ সাইনি আইপিএল ২০১৯ এ দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। তিনি এই আইপিএলে মোট ১৩টি ম্যাচ খেলেছিলেন। যার মধ্যে তিনি ৮.২৭ এর ইকোনমি রেটে ১১টি উইকেট হাসিল করেন। তার জোরে গতির সামনে ব্যাটসম্যানদের অসহায় দেখিয়েছে। তার বিরুদ্ধে বড়ো শট খেলা সহজ হচ্ছিল না। তিনি এই আইপিএলে বেশ কিছু বল ১৫০রও বেশি গতিতে করেছিলেন, কিন্তু এই তরুণ প্রতিভাকে নির্বাচকরা বিশ্বকাপে উপেক্ষা করেছিলেন।
যদিও মিডিয়া রিপোর্টসের মোতাবেক ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দেওয়া হবে, এই কারণে তার জায়গায় নভদীপ সাইনিকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সুযোগ দেওয়া হতে পারে। তিনি আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট দলে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এখনো পর্যন্ত তিনি একটিও আন্তর্জাতিক ম্যাচ ভারতের হয়ে খেলতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *