ইংল্যান্ডের বিপক্ষে চলতি টেস্টে এই ৩ ভারতীয় ক্রিকেটার জিততে পারেন 'ম্যান অফ দ্যা ম্যাচ', তালিকায় চমকে দেওয়ার মতো নাম !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারত আর ইংল্যান্ডের (ENG vs IND) মধ্যে এজবাস্টনের মাঠে বর্তমানে গত বছর বাতিল হওয়া পঞ্চম টেস্ট ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দলকে (Team India) সম্পূর্ণ কর্তৃত্ব দেখাতে দেখা গিয়েছে। এই ম্যাচে ব্যাট আর বল দুই বিভাগেই ভারতীয় দল ইংল্যান্ডকে অনেকটাই পেছনে ফেলে দিয়েছে। এই ম্যাচে ভারতীয় দলের জয় এখন শুধু মাত্র সময়ের অপেক্ষা।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারতীয় দল ঋষভ পন্থ (Rishabh Pant) আর রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) সেঞ্চুরির সৌজন্যে ৪১৬ রান করে। জবাবে ইংল্যান্ডের দল প্রথম ইনিংসে মাত্র ২৮৪ রানেই অলআউট হয়ে যায়। এই খবর লেখা পর্যন্ত ভারতীয় দল দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ১২৫ রান তুলে ২৫৭ রানে এগিয়ে গিয়েছে। এই ম্যাচে প্রদর্শনের কথা বলা হলে দুই দলের খেলোয়াড়রাই ভাল প্রদর্শন করেছেন। তাদের প্রদর্শনের ভিত্তিতেই চলুন দেখে নেওয়া যাক সেই তিন প্লেয়ার, যারা এই ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ হতে পারেন।

ঋষভ পন্থ (Rishabh Pant)

ইংল্যান্ডের বিপক্ষে চলতি টেস্টে এই ৩ ভারতীয় ক্রিকেটার জিততে পারেন 'ম্যান অফ দ্যা ম্যাচ', তালিকায় চমকে দেওয়ার মতো নাম !! 2

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ দীর্ঘদিন ধরেই ফর্মে ছিলেন না। প্রথমে আইপিএলে তার ব্যাট থেকে বড় রান দেখতে পাওয়া যায়নি। তা সত্ত্বেও তাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া টি-২০ সিরিজে দলের অধিনায়কত্ব দেওয়া হয়। কিন্তু এই সিরিজেও তার ব্যাট থেকে ৩টি ম্যাচে মাত্র ৫৮ রানই দেখতে পাওয়া গিয়েছে। এর ফলে প্রশ্ন উঠে পড়েছিল দলে ঋষভের নির্বাচন নিয়েই।

কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে যখন এক সময় ভারতীয় দলের ৫ উইকেট মাত্র ১০০ রানের মধ্যেই পড়ে গিয়েছিল, সেই সময় জ্বলে ওঠে ঋষভের ব্যাট। এই ম্যাচে শুধু দলকেই বিপদের হাত থেকে টেনে তোলেননি ঋষভ, বরং মাত্র ১১১ বলে ১৪৫ রানের এক দুরন্ত সেঞ্চুরিও আসে তার ব্যাট থেকে। তার এই ইনিংসে ১১টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারি দিয়ে সাজানো। যদি ভারতীয় দল এই ম্যাচ জেতে, কিংবা ড্রও হয়, তাহলে ঋষভের প্রদর্শনের ভিত্তিতেই তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হতে পারে।

Read More: ভিডিও: বিরাট কোহলির রক্ত ​​গরম করলেন জনি বেয়ারস্টো, লাইভ ম্যাচেই চললো তুমুল লড়াই !!

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.