IPL 2022: এই রেকর্ডগুলি পাঞ্জাব-রাজস্থান ম্যাচে তৈরি হতে পারে, তালিকাটি দেখে নিন! বড় কীর্তির সামনে ধাওয়ান-স্যামসনরা 1

IPL 2022 এর ৫২তম ম্যাচটি শনিবার, ৭ মে ২০২২ এ পাঞ্জাব কিংস (Punjab Kings) এবং রাজস্থান রয়্যালসের  (Rajasthan Royals) মধ্যে খেলা হবে৷ এটি হবে ডাবল হেডারের প্রথম ম্যাচ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে। রাজস্থান রয়্যালস এই মরসুমে এখনও পর্যন্ত মোট ১০টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি ৬ জয় এবং ৪ হারে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। একই সময়ে, পাঞ্জাবও ১০টি ম্যাচ খেলে ৫টি ম্যাচ জিতেছে। এই দলটি এখন পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: এই রেকর্ডগুলি পাঞ্জাব-রাজস্থান ম্যাচে তৈরি হতে পারে, তালিকাটি দেখে নিন! বড় কীর্তির সামনে ধাওয়ান-স্যামসনরা 2

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচটি একটি ভারসাম্যপূর্ণ পিচ। প্রাথমিক ম্যাচে ফাস্ট বোলাররা অনেক সাহায্য পেয়েছেন। এর পাশাপাশি ব্যাটসম্যানরাও এই পিচে অনেক সাহায্য পান। টসে জয়ী অধিনায়ক প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, তাপমাত্রা ৩৩ থেকে ৩৮ ডিগ্রির কাছাকাছি থাকতে পারে। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। ১৩ কিমি/ঘন্টা বেগে বাতাস বইবে।

দুই দলেরই সম্ভাব্য ১১ – PBKS vs RR

IPL 2022: এই রেকর্ডগুলি পাঞ্জাব-রাজস্থান ম্যাচে তৈরি হতে পারে, তালিকাটি দেখে নিন! বড় কীর্তির সামনে ধাওয়ান-স্যামসনরা 3

পাঞ্জাব কিংস: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, ভানুকা রাজাপাকসে, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটকিপার), ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, রাহুল চাহার, আরশদীপ সিং, সন্দীপ শর্মা

রাজস্থান রয়্যালস : জস বাটলার, দেবদত্ত পাডিক্কল, সঞ্জু স্যামসন (অধিনায়ক / উইকেটকিপার), করুণ নায়ার, শিমরন হেটমায়ার, রিয়ান পরাগ, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রাণন্দ কৃষ্ণ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ সেন

PBKS বনাম RR, পরিসংখ্যান প্রিভিউ –

IPL 2022: এই রেকর্ডগুলি পাঞ্জাব-রাজস্থান ম্যাচে তৈরি হতে পারে, তালিকাটি দেখে নিন! বড় কীর্তির সামনে ধাওয়ান-স্যামসনরা 4

১. রাজস্থানের হয়ে খেলা সঞ্জু স্যামসন ৩০০০ রান করতে পারে এবং এর জন্য তার ১১৯ রান প্রয়োজন। অজিঙ্ক রাহানের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এই মাইলফলক অর্জন করবেন সঞ্জু। রাজস্থানের হয়ে খেলতে গিয়ে মোট ৩০৯৮ রান করেছেন রাহানে।

২. জস বাটলার যদি পাঞ্জাবের বিরুদ্ধে ৬টি চার মারেন (PBKS বনাম RR), তাহলে তিনি এই ফ্র্যাঞ্চাইজির জন্য তার ২০০টি চার পূর্ণ করবেন।

৩. আইপিএলে পাঞ্জাবের ওপেনার শিখর ধাওয়ানের ৭০০টি চার পূর্ণ করতে ৮টি চারের প্রয়োজন।

৪. আইপিএলে তার ১০০ ছক্কা পূর্ণ করতে পাঞ্জাবের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের প্রয়োজন ৯ ছক্কা।

৫. আইপিএলে তার ১০০ উইকেট পূর্ণ করতে পাঞ্জাবের ফাস্ট বোলার কাগিসো রাবাদার প্রয়োজন ৭ উইকেট।

Read More: IPL 2022: লখনউ ও কলকাতার মহারণে কাদের নিয়ে তৈরি করবেন সেরা ড্রিম ইলেভেন দল? জেনে নিন বিস্তারিত

Leave a comment

Your email address will not be published.