[cwa id='h1']
বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতে গত ২ মাস ধরে সাধারণ নির্বাচন চলছিল। যেখানে ভারতীয় জনতা পার্টি আর কংগ্রেস আর বেশ কিছু আঞ্চলিক পার্টি অংশ নিচ্ছিল। যেমনটা কি সকলেই জানেন যে বেশ কিছু ক্রিকেট খেলোয়াড় নির্বাচনে অংশ নিয়েছেন। এই জয়ের পর বেশ কিছু ভারতীয় খেলোয়াড় ভারতীয় জনতা পার্টিকে সাধারণ নির্বাচনে জয়ের পর শুভেচ্ছা জানাচ্ছেন।

ভারতীয় জনতা পার্টি নির্বাচনের ফলে বড়ো লীড নিয়েছে

বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা 1

২০১৪ নির্বাচনে জয়ের পর থেকে সরকার চালানো নরেন্দ্র মোদি এই নির্বাচনে নিজের দলের জয়ের জন্য ভীষণই মেহনত করেছিলেন। যা ফলাফল আসার পর সফল হতে দেখা যাচ্ছে। ভারতীয় জনতা পার্টি এই নির্বচনে এখনো পর্যন্ত ৫৪২টি সিটের মধ্যে থেকে ৩৪৫টি সিটে লীড নিয়ে ফেলেছে। যাতে পরিস্কার বোঝা যায় যে এখন পরের সরকারও ভারতীয় জনতা পার্টিরই হবে আর নরেন্দ্র মোদি দ্বিতীয়বার দেশের প্রধানমন্ত্রী হবেন। বিজেপির পার্টির এই জয়ে বেশ কিছু ভারতীয় খেলোয়াড়কে খুশি হতে দেখা যাচ্ছে।

এই ভারতীয় খেলোয়াড়রা দিলেন বিজেপিকে শুভেচ্ছা

বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা 2

এত বড়ো জয়ের পর বেশ কিছু জগতের তারকারা বিজেপিকে শুভেচ্ছা দিয়েছেন তো ক্রিকেটাররাও এতে কিভাবে পেছিয়ে থাকবেন। ভারতীয় দলের বিশ্বকাপের সদস্য রবীন্দ্র জাদেজা বিজেপিকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গেই সুরেশ রায়না, হরভজন সিং, ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র সেহবাগ, পার্থিব প্যাটেল, স্বয়ং নির্বাচন লড়া গৌতম গম্ভীরও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন। যদি ট্রেন্ড পরিনামে বদলে যায় তো এটা বিজেপির ভীষণই বড়ো জয় মানা হবে। মোদির প্রভাবের এই হাল যে স্বয়ং আমেঠি থেকে রাহুল গান্ধীও নির্বাচনে হেরে গিয়েছেন যদিও তিনি ওয়ায়নাড থেকে জয় হাসিল করে সংসদে পৌঁছে গিয়েছেন।

২০১৪র থেকে বড় জয় হাসিল করেছে এবার বিজেপি

বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা 3

যখন নরেন্দ্র মোদির চেহারা নিয়ে বিজেপি প্রথমবার ২০১৪য় নির্বাচন লড়তে আসে তো তাকে মোদির ঢেউ মনে করছিলেন। কিন্তু এবার সিটের সংখ্যা জানান দিচ্ছে যে এবার সিট গতবারের থেকেও বেশি হতে পারে। যার মানে এটাই যে এবার নির্বাচনে মোদির নামের সুনামি এসে গিয়েছে।

এখানে দেখুন ভারতীয় খেলোয়াড়দের বিজেপিকে শুভেচ্ছা জানানোর টুইট

[cwa id='moreat']