১.৭৪ কোটি টাকার খাবার খেয়েছেন এই ভারতীয় ক্রিকেটাররা, বিল দেখে হুঁশ উড়ে গেল বিসিসিআইয়ের! 1

ভারতীয় ক্রিকেট তার খেলার জন্য সারা বিশ্বে যতটা পরিচিত, তারা বিতর্কেও গভীরভাবে জড়িত। বর্তমানে, ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট, রঞ্জি ট্রফি (Ranji Trophy) ২০২১-২২, ভারতে খেলা হচ্ছে। রঞ্জি ট্রফির এই মরসুম বিতর্ক থেকে বাদ যায়নি। এই বিতর্কে একজন খেলোয়াড় নয় পুরো দলই পড়েছে।

খেলোয়াড়দের মাত্র ১০০ টাকা দেওয়ার অভিযোগ

১.৭৪ কোটি টাকার খাবার খেয়েছেন এই ভারতীয় ক্রিকেটাররা, বিল দেখে হুঁশ উড়ে গেল বিসিসিআইয়ের! 2

রঞ্জি ট্রফির দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছিল মুম্বই (Mumbai) ও উত্তরাখণ্ডের (Uttarakhand) মধ্যে। এই ম্যাচে মুম্বইয়ের দল রেকর্ড ৭২৫ রানে জিতেছে। কিন্তু এর কিছুক্ষণ পরেই এমন একটি চাঞ্চল্যকর খবর মিডিয়ায় সামনে আসে, যার পরে উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনকে (Uttarakhand Cricket Association) এগিয়ে এসে ব্যাখ্যা দিতে হয়। মিডিয়া রিপোর্ট অনুসারে, উত্তরাখণ্ড রঞ্জি দলের খেলোয়াড়দের দৈনিক ভাতা দেওয়া হয় মাত্র ১০০ টাকা। প্রকৃতপক্ষে, নিউজ ৯ লাইভ তার প্রতিবেদনে বলেছে যে উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন, যা কাগজে লক্ষ কোটি টাকা খরচ দেখিয়েছে, খেলোয়াড়দের দৈনিক ভাতা দেয় মাত্র ১০০ টাকা। উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন দৃঢ়ভাবে এই অভিযোগগুলি অস্বীকার করেছে এবং খেলোয়াড়দের খাবার ও পানীয়ের খরচ তুলে ধরেছে, যা সবাইকে অবাক করেছে।

খেলোয়াড়দের খাবারে খরচ হয়েছে ১.৭৪ কোটি টাকা

১.৭৪ কোটি টাকার খাবার খেয়েছেন এই ভারতীয় ক্রিকেটাররা, বিল দেখে হুঁশ উড়ে গেল বিসিসিআইয়ের! 3

উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের মতে, খেলোয়াড়দের খাবারের জন্য ১.৭৪ কোটি টাকা খরচ হয়েছে। যেখানে খেলোয়াড়দের দেওয়া দৈনিক ভাতা বাবদ মোট খরচ হয়েছে ৪৯ লাখ ৫৮ হাজার টাকা। খেলোয়াড়দের জন্য কলা কিনতে মোট ৩৫ লাখ এবং জলের বোতল কিনতে ২২ লাখ খরচ হয়েছে। এর সাথে, বলা হয়েছিল যে ২০২১-২২ সালে খেলোয়াড়দের জন্য দৈনিক ভাতা ১২৫০ টাকা এবং সহায়ক কর্মীদের জন্য ১৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.