এই চারজন খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে পাঞ্জাব কিংস, মত আকাশ চোপড়ার 1

৩০ নভেম্বর ২০২১-এ, IPL ফ্র্যাঞ্চাইজিগুলি এমন খেলোয়াড়দের তালিকা জমা দেবে বলে আশা করা হচ্ছে যেগুলিকে তারা IPL ২০২২-এর আগে ধরে রাখতে চায়৷ এবং, প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া খেলোয়াড়দের বিষয়ে তার চিন্তাভাবনা প্রস্তাব করেছেন যে পাঞ্জাব কিংস (PBKS) দল করবে৷ চোপড়া মনে করেন যে পিবিকেএস দলটি আইপিএলের সবচেয়ে কম পারফরম্যান্সকারী দল, এবং যোগ করেছেন যে তারা গত কয়েক বছর ধরে টুর্নামেন্টে ভাল করতে পারেনি। চোপড়া আরও বলেছিলেন যে কেএল রাহুল পিবিকেএস ফ্র্যাঞ্চাইজির সাথে বিচ্ছেদ করছেন, এবং ফলস্বরূপ, পাঞ্জাব দলের আগামী মরসুমের জন্য তাদের অধিনায়ক হিসাবে মায়াঙ্ক আগরওয়ালকে নিয়োগ করা উচিত।

Punjab Kings Set To Enter The IPL 2022 Mega Auction With 'Zero' Retentions  – Reports

আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “এটি টুর্নামেন্টের সবচেয়ে কম পারফরম্যান্সকারী দল। তারা সর্বনিম্ন সংখ্যকবার যোগ্যতা অর্জন করেছে এবং গত এত বছর ধরে তা করেনি। তারা কখনোই ফাইনাল জিততে পারেনি। আপনি যদি রিপোর্ট বিশ্বাস করেন, কেএল রাহুল বিদায় নিচ্ছেন। তাই যদি তিনি যান, মায়াঙ্ক আগরওয়ালকে আমার প্রথম পছন্দ হতে হবে এবং তাকে অধিনায়ক করা উচিত।”

Punjab Kings unlikely to retain any player for IPL 2022 - Report - Crictoday

আকাশ চোপড়া আরও যোগ করেছেন যে এইডেন মার্করাম বা নিকোলাস পুরানের মধ্যে একজনকে পিবিকেএস ধরে রাখবে। যাইহোক, ৪৩ বছর বয়সী মনে করেন যে মার্করাম তার বৃদ্ধির গতিপথের কারণে প্রান্ত পেয়েছেন। চোপড়া আরও মতামত দিয়েছেন যে ক্রিস গেইলকে পিবিকেএসের প্রয়োজন নেই। “আমি মার্করাম এবং নিকোলাস পুরানের মধ্যে একজনের কথা ভাবব। মার্করাম আমার চিন্তায় থাকবে কারণ তার বৃদ্ধির গতিপথ উপরে যাচ্ছে। নিকোলাস পুরান কিছুটা হতাশ হয়েছেন। আমি তাদের কাউকেই ধরে রাখব না। ক্রিস গেইল – না, দরকার নেই।” 

Reports: Punjab Kings unlikely to retain any player, to enter IPL 2022 mega  auction with full purse

আকাশ চোপড়াও অনুভব করেছিলেন যে পিবিকেএস মহম্মদ শামিকে ধরে রাখার সম্ভাবনা নিয়েও ভাবতে পারে এবং মতামত দিয়েছিল যে পাঞ্জাব তাকে ধরে রাখতে চায় বা নিলামে সস্তায় পেতে চায় কিনা তা তাদের সিদ্ধান্ত নিতে হবে। চোপড়া বলেছিলেন যে শাহরুখ খান একজন ‘হট পিক’ হবেন, এবং রবি বিষ্ণোই এবং আরশদীপ সিং-এর পছন্দগুলিও রাডারে থাকবে বলে শেষ করেছেন। চোপড়া শেষ করলেন, “আপনার মহম্মদ শামির কথা ভাবা উচিত কারণ আপনি খুব কম ভারতীয় ফাস্ট বোলার পাবেন। কিন্তু ভেবে দেখুন, আপনি তাকে ১০-১২ কোটি টাকায় পাবেন নাকি বাজার থেকে কম দামে। আনক্যাপড ইন্ডিয়ানদের দিকে যাচ্ছি – শাহরুখ খান আমার হট পিক হবেন। আপনি তাকে আরও টাকা দিতে এবং তাকে ৪ কোটি টাকাতে রাখতে চাইতে পারেন। রবি বিষ্ণোই – আমি অবশ্যই তাকে নিয়ে ভাবব, তাকে বা আরশদীপকে ধরে রাখা যাবে কি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *