SRH vs CSK
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ নিজের সমাপ্তির পথে রয়েছে। আগামী সপ্তাহ থেকে প্লে অফের ম্যাচ শুরু হবে। এই মরশুমে এমন বেশকিছু খেলোয়াড় উঠে এসেছেন যারা নিজেদের প্রদর্শনে সকলের মন জয় করে নিয়েছেন। আবার এমন কিছু দলও রয়েছে যাদের খারাপ প্রদর্শন দেখে মন ভেঙে গিয়েছে আর এই তালিকায় একটি দলের নাম হল চেন্নাই সুপার কিংস, যারা এখনও পর্যন্ত চারবার চ্যাম্পিয়ন হয়েছে, কিন্তু এই মরশুম এই দলের জন্য আইপিএলের ইতিহাসের সবচেয়ে খারাপ মরশুম থেকেছে।

চেন্নাই সুপার কিংস এই মরশুমে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে যার মধ্যে এই দল ৯টি ম্যাচ হেরেছে আর মাত্র ৪টিই ম্যাচ জিতেছে। দলের এই খারাপ প্রদর্শন দেখে এই ফ্রেঞ্চাইজি আইপিএল ২০২৩ এ গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পারে। মানে আগামী মরশুমে তাদের অধিনায়ক বদলে যেতে পারে। এই মরশুমের শুরুতে চেন্নাই জাদেজাকে অধিনায়ক করেছিল, কিন্তু খারাপ প্রদর্শনের কারণে তিনি মাঝপথেই নেতৃত্ব ছেড়ে দেন, যারপর ধোনিকে আবারও অধিনায়ক হতে হয়।IPL 2023 এ এই চার বিদেশী খেলোয়াড় হতে পারেন সিএসকের অধিনায়ক! 1

এখন ধনি আগামী মরশুমে খেলবেন কি না তা ঠিক নয়, কিন্তু এটা অবশ্যই যে চেন্নাই সুপার কিংস আগামী মরশুমে নিজেদের নতুন অধিনায়কের সন্ধান করতে শুরু করে দিয়েছে, কারণ ধোনির কাছে ক্রিকেট খেলার জন্য খুব বেশি বছর বাকি নেই। এই অবস্থায় আমরা আপনাদের চারজন এমন বিদেশী খেলোয়াড়ের ব্যাপারে জানাব, যাদের আইপিএল ২০২৩ এ চেন্নাই সুপার কিংস অধিনায়ক হিসেবে নিজেদের দলে শামিল করতে পারে।

কেন উইলিয়ামসন

IPL 2023 এ এই চার বিদেশী খেলোয়াড় হতে পারেন সিএসকের অধিনায়ক! 2

এই তালিকায় প্রথম নাম কেন উইলিয়ামসনের, যাকে চেন্নাই সুপার কিংস আগামী আইপিএল ২০২৩ এর জন্য লক্ষ্য বানাতে পারে। বর্তমান সময়ে উইলিয়ামসন হায়দরাবাদের অধিনায়ক, কিন্তু সেখানে তার প্রদর্শন খুব একটা ভাল নয়। মেগা নিলামের আগে হায়দরাবাদ কেন উইলিয়ামসনকে ১৪ কোটি টাকার বড় দামে রিটেন করেছিল। তবে, তার বর্তমান প্রদর্শন দেখে এমন মনে হচ্ছে যে ফ্রেঞ্চাইজি তাকে আগামি মরশুমে রিলিজ করতে পারে। যদি কেন উইলিয়ামসনকে রিলিজ করা হয় তাহলে চেন্নাইয়ের দল তাকে অধিনায়ক হিসেবে নিজেদের দলে নিতে পারে।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.