গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল
Delhi Daredevils' captain Gautam Gambhir leaves the field after losing his wicket during the VIVO IPL Twenty20 cricket match against Royal Challengers Bangalore in Bangalore, India, Saturday, April 21, 2018. (AP Photo/Aijaz Rahi)

মিডিয়া রিপোর্ট অনুসারে গৌতম গম্ভীরকে দিল্লি ডেয়ার ডেভিলস দল আপিএল ২০১৯ এর আগে রিলিজ করে দিয়েছে। জানিয়ে দিই, যে আইপিএল ২০১৮য় গম্ভীরের প্রদর্শন খুব একটা ভালো ছিল না। যে কারণে আইপিএল ২০১৯ এর আগে দিল্লি ডেয়ারডেভিলস গম্ভীরকে রিলিজ করে দেয়।

আইপিএলে ২০১৯ এ এই পাঁচ দল কিনতে পারে গম্ভীরকে

সানরাইজার্স হায়দ্রাবাদ
গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল 1
শিখর ধবনের দল থেকে সরে যাওয়ার পর সানরাইজার্স হায়দ্রাবাদকে একজন ভালো ওপেনারের অভাব অনুভূত হওয়া স্বাভাবিক। নিজেদের দলের এই সমস্যাকে দেখে হায়দ্রাবাদের দলও আইপিএল ২০১৯ নিলামে গৌতম গম্ভীরকে কিনতে পারে আর আগামি মরশুমে তাকে ওপেনিংয়ের দায়িত্ব দিতে পারে।

কিংস ইলেভেন পাঞ্জাব
গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল 2
কিং ইলেভেন পাঞ্জাবের দল গৌতম গম্ভীরকে ২০১৮ আইপিএলে কিনতে চেয়েছিল। পাঞ্জাব নিলামে গম্ভীরের জন্য ২.৬০ কোটি টাকার বুলি লাগিয়েছিল। কিন্তু দিল্লি ডেয়ারডেভিলস বেশি দাম দিয়ে গম্ভীরকে নিজেদের দলে শামিল করে নিয়েছিল। কিন্তু এখন যখন গম্ভীরকে দিল্লি রিলিজ করে দিয়েছে তো কিংস ইলেভেন পাঞ্জাব আরও একবার গম্ভীরের জন্য বুলি লাগাতে পারে।

রাজস্থান রয়্যালস
গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল 3
রাজস্থান রয়্যালও আইপিএল ২০১৮র নিলামে গম্ভীরকে কিনতে আগ্রহ দেখিয়েছিল। ২.২০ কোটি টাকা পর্যন্ত নিলামে গম্ভীরের জন্য তারা বুলি লাগিয়েছিল। কিন্তু আইপিএল ২০১৮য় তারা গম্ভীরকে কিনতে পারে নি। কিন্তু আরও একবার আইপিএল ২০১৯ নিলামে রাজস্থান গম্ভীরকে কেনার জন্য নিজেদের আগ্রহ দেখাতে পারে।

মুম্বাই ইন্ডিয়ান্স
গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল 4
মুম্বাই ইন্ডিয়ান্স দল আইপিএল ২০১৮য় তিন নম্বর জায়গায় একজন অভিজ্ঞ ব্যাটসম্যানের অভাব অনুভব করেছিল। দলের কাছে ৩ নম্বর জায়গায় জন্য কোনও অভিজ্ঞ ব্যাটসম্যান ছিল না। ঈশান কিষানের মত তরুণ খেলোয়াড়কে ৩ নম্বরের গুরুত্বপূর্ণ পজিশনে খেলাতে মুম্বাই ইন্ডিয়ান্স বাধ্য হয়। কিন্ত এই মরশুমে নিজেদের এই পজিশনকে দেখে মুম্বাই ইন্ডিয়ান্স গম্ভীরকে কিনতে পারে আর তাকে দিয়ে ৩ নম্বর জায়গা ব্যাট করাতে পারে।গম্ভীর ওপেনিংয়ের পাশাপাশি ৩ নম্বর খেলোয়াড়ের জন্যও একজন ভালো খেলোয়াড়।

কলকাতা নাইট রাইডার্স
গৌতম গম্ভীরের উপর আইপিএল ২০১৯ নিলামে কোটি টাকা লাগাতে পারে এই দল 5
কেকেআরের দলে আগেও গৌতম গম্ভীর খেলেছেন। কেকেআরের দলে অভিজ্ঞ খেলোয়াড়ের যথেষ্ট অভাব রয়েছে এই কারণে গম্ভীরের দীর্ঘ অভিজ্ঞতাকে দেখে কেকেআর তাকে ফের ২০১৯ আইপিএলের জন্য তাকে নিলামে কিনতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *