আইপিএল ২০১৯—এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব

বিশ্ব ক্রিকেটের এক নম্বর টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুম দোড়গোড়ায় রয়েছে। এই লীগ নিয়ে খেলোয়াড় আর ক্রিকেট ভক্তদের উতসুকতা বেড়ে চলেছে, আইপিএলের শুরুয়াত হতে তাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

এই পাঁচ বোলার পুরো মরশুমে করতে পারেন কামাল

এই অবস্থায় আপনাদের অপেক্ষা কিছু কম করার জন্য আমরা স্পোর্টজ উইকির তরফে আপনাদের সামনে প্রত্যেকদিন আইপিএলের সঙ্গে যুক্ত সেই সমস্ত ব্যাপার যা আপনারা জানতে চান তা প্রস্তুত করছি। এই তালিকায় আজ আমরা আপনাদের সামনে ভবিষ্যতবাণী হিসেবে সেই পাঁচ বোলারের ব্যাপারে জানাচ্ছি যারা এই আইপিএলে নিজেদের বোলিংয়ে পুরো মরশুমে কামাল করতে পারেন।

জসপ্রীত বুমরাহ

ভারতীয় ক্রিকেট দলের মিস্ট্রি জোরে বোলার জসপ্রীত বুমরাহ বর্তমান সময় সবচেয়ে ভয়ঙ্কর বোলার। জসপ্রীত বুমরাহ নিজের বোলিংয়ে এটা দেখিয়েছেন যে তার শিল্পের সামনে পিচের কোনো ভূমিকা থাকে না যিনি প্রত্যেক পিচেই সফলতা হাসিল করতে পারেন।
এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব 1
এই অবস্থায় আইপিএলের এই মরশুমেও জসপ্রীত বুমরাহের কাছ থেকে এমনই প্রদর্শনের আশা রয়েছে। গত প্রায় এক বছরে বুমরাহের ফর্ম দেখা গেলে দেখা যাবে যে আইপিএলের এই মরশুমে তার দুর্দান্ত প্রদর্শন দেখা যেতে পারে।

কুলদীপ যাদব

বিশ্ব ক্রিকেটে বর্তমানে যদি কোনো স্পিন বোলারের স্পিন জমিয়ে কাজ করে থাকে তো তা হল ভারতীয় দলের চায়নাম্যান বোলার কুলদীপ যাদবের। যিনি প্রত্যেক পিচে প্রত্যেক ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন।
এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব 2
কুলদীপ যাদবের বর্তমান ফর্ম দেখে তো এটাই মনে হচ্ছে যে তিনি আইপিএলের এই মরশুমেও নিজের বোলিংয়ের শীর্ষে থাকবেন। কুলদীপ যাদবের স্পিনের কামাল পুরো আইপিএলে দেখা যেতে পারে।

রশিদ খান

আফগানিস্থানের রহস্যময়ী স্পিনার রশিদ খানের কথা আর কি বা বলা যেতে পারে। এই স্পিন বোলার নিজের ক্রিকেট কেরিয়ারের শুরুয়াতের সঙ্গেই ব্যাটসম্যানদের জন্য জটিল রহস্য হয়ে দাঁড়িয়েছেন, যা আইপিএলের সঙ্গে সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটেও ছেয়ে রয়েছে।
এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব 3
এই আইপিএল মরশুমে নিজে থেকেই সকলের নজর রশিদ খানের উপর পড়বে। যিনি এই মরশুমেও নিজের রহস্যময় বোলিঙ্গে সকলকে চমকে দিতে পারেন। রশিদ খানের কামালও এই পুরো মরশুমে দেখা যেতে পারে।

জোফ্রা আর্চার

ক্যারিবিয়ান আনক্যাপড ক্রিকেটার জোফ্রা আর্চারকে প্রথমবার অস্ট্রেলিয়ার বিগ-ব্যাশ লীগে দেখা হয়েছিল যেখানে তিনি নিজের বোলিংয়ে যথেষ্ট প্রভাবিত করেছিলেন।
এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব 4
জোফ্রা আর্চারের বোলিংয়ে দারুণ ভ্যারিয়েশন দেখতে পাওয়া গেছে আর এই কারণে তাকে রাজস্থান রয়্যালস গত মরশুমে নিজেদের দলে নিয়েছিল। আর্চার নিজের বোলিংয়ের এই বিবিধতায় পুরো মরশুমে ছেয়ে থাকতে পারেন।

যজুবেন্দ্র চহেল

ভারতীয় ক্রিকেট দলের রিস্ট স্পিন বোলার যজুবেন্দ্র চহেলও কুলদীপ আর রশিদের মতই গত কিছু সময় ধরে নিজের বোলিংয়ে ব্যাটসম্যানদের নাচিয়েছেন।
এই আইপিএলে এই পাঁচ বোলার করতে পারেন পুরো মরশুমে কামাল, এই তিন ভারতীয়ও ফেলতে পারেন প্রভাব 5
যজুবেন্দ্র চহে আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি আইপিএলেও কামাল দেখিয়েছেন। এই আইপিএল মরশুমে যজুবেন্দ্র চহে নিজের স্পিনের জাদুতে পুরো মরশুমে ব্যাটসম্যানদের নাচাতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *