চতুর্থ টেস্টে এই দুই ভারতীয় খেলোয়াড় একসঙ্গে পেতে পারেন টেস্ট ডেবিউর সুযোগ 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ আর শেষ ম্যাচ ব্রিসবেনের গাবা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় দলের প্রায় ৭ অন খেলোয়াড় এই টেস্ট সিরিজ চলাকালীন আহত হয়ে গিয়েছেন। এই অবস্থায় ভারতীয় দলের সামনে প্রথম একাদশ বাছার সমস্যা তৈরি হয়ে গিয়েছেন। আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে সেই দুই খেলোয়াড়ের নাম জানাব যারা সিরিজের চতুর্থ ম্যাচে ভারতের হয়ে নিজেদের টেস্ট অভিষেক করতে পারেন।

টি নটরাজন পেতে পারেন অভিষেকের সুযোগ

চতুর্থ টেস্টে এই দুই ভারতীয় খেলোয়াড় একসঙ্গে পেতে পারেন টেস্ট ডেবিউর সুযোগ 2

টি নটরাজন ভারতীয় দলের হয়ে এই টেস্ট ম্যাচে অভিষেকের সুযোগ পেতে পারেন। আসলে জোরে বোলার জসপ্রীত বুমরাহ চতুর্থ টেস্ট ম্যাচের জন্য সম্পূর্ণ ফিট নন। এই অবস্থায় বুমরাহের বিকল্প হিসেবে ভারতীয় দলের কাছে একমাত্র টি নটরাজন আর শার্দূল ঠাকুরের বিকল্প রয়েছে। কিন্তু মিডিয়া রিপোর্টসের মোতাবেক টি নটরাজনকে ভারতীয় দলে অভিষেক করার সুযোগ দেওয়া হতে পারে। প্রসঙ্গত যে ই সফরে টি নটরাজন নিজের ওয়ানডে আর টি-২০ অভিষেকের সুযোগ পীয়ছিলেন। এখন তার টেস্ট অভিষেক হওয়ারও সম্পূর্ণ সুযোগ রয়েছে।

ওয়াশিংটন সুন্দরেরও হতে পারে ভাগ্য সুপ্রসন্ন

চতুর্থ টেস্টে এই দুই ভারতীয় খেলোয়াড় একসঙ্গে পেতে পারেন টেস্ট ডেবিউর সুযোগ 3

এই চতুর্থ টেস্ট ম্যাচে ওয়াশিংটন সুন্দরেরও ভাগ্য সুপ্রসন্ন হতে পারে আর তাকেও ভারতীয় দলের হয়ে টেস্টে অভিষেক করার সুযোগ দেওয়া হতে পারে। ওয়াশিংটন সুন্দর নেট বোলার হিসেবে দলের সঙ্গে রয়েছেন, কিন্তু রবীন্দ্র জাদেজার আহত হওয়ার পর তাকে অলরাউন্ডার হিসেবে দলে নেওয়া হতে পারে। দলের নেওয়ার পর তাকে টেস্টে অভিষেকেরও সুযোগ দেওয়ার সম্ভবনা রয়েহে। আসলে তার ভালো ব্যাট করারও ক্ষমতা রয়েছে। এই অবস্থায় তিনি রবীন্দ্র জাদেজার এক সঠিক বিকল্প হিসেবে প্রমানিত হতে পারেন। যদি টি নটরাজন আর ওয়াশিংটন সুন্দর চতুর্থ টেস্টে অভিষেক করেন তো এই দুই খেলোয়াড় ভারতের হয়ে টেস্ট অভিষেক করা ক্রমশ: ৩০০তম আর ৩০১ তম খেলোয়াড় হবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *