গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস আইপিএলের এই মরশুমে এখনো পর্যন্ত দুর্দান্ত প্রদর্শন করেছে। চেন্নাই এখনো পর্যন্ত ৩টি ম্যাচ খেলেছে আর তিনটিতেই তারা জয়লাভ করেছে। এখন চেন্নাইয়ের পরের ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে। এই ম্যাচ জিতে চেন্নাই নিজেদের জয়ের ছন্দকে বজায় রাখতে চাইবে। এবার জয়ের জন্য চেন্নাই নিজের সবচেয়ে ভাল দল নিয়ে মাঠে নামতে চাইবে।

১. শেন ওয়াটসন

চেন্নাইয়ের হয়ে ওপেনিংয়ের দায়িত্ব আরো একবার অভিজ্ঞ শেন ওয়াটসনের হাতেই থাকবে। ওয়াটসন ব্যাটিং ছাড়াও বোলিংও করতে পারেন। ওয়াটসন এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি গত ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে বড়ো স্কোর করতে পারেননি। এখন ওয়াটসন মুম্বাইয়ের বিরুদ্ধে রান করার জন্য মুখিয়ে থাকবেন।

২. আম্বাতি রায়ডু

রায়ডুকে চেন্নাইয়ের দল শেষবার সুযোগ দিতে চাইবে। রায়ডু গত মরশুমে চেন্নাইয়ের হয়ে সবচেয়ে বেশি রান করেছিলেন। কিন্তু এবার তিনি ফর্মে নেই। রায়ডু মুম্বাইয়ের হয়ে অনেক মরশুম খেলেছেন, ত এখন তিনি মুম্বাইয়ের বিরুদ্ধে রান করে ফর্মে ফিরে আসতে চাইবেন।

৩. সুরেশ রায়না

মিস্টার আইপিএল নামে জনপ্রিয় সুরেশ রায়না আইপিএলে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান। রায়না ছোটো ছোটো ইনিংস তো খেলছেন কিন্তু এখন তিনি মুম্বাইয়ের বিরুদ্ধে হতে চলা ম্যাচে বড়ো ইনিংস খেলতে চাইবেন। রায়না নিজের দলের হয়ে গত ম্যাচেও উপযোগী ইনিংস খেলেছেন।

৪. কেদার জাধব

চেন্নাইয়ের হয়ে চার নম্বরে কেদার জাধব ব্যাটিং করেন। কেদার এখনো পর্যন্ত কোনো বড়ো ইনিংস যতই খেলতে না পারুন কিন্তু এখন মুম্বাইয়ের বিরুদ্ধেও কেদার নিজের দলের হয়ে বড়ো ইনিংস খেলতে চাইবেন।

৫. মহেন্দ্র সিং ধোনি

চেন্নাইয়ের অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। গত ম্যাচে ধোনি দুর্দান্ত ৭৫ রান করে দলের স্কোর ১৭৫ রানে পৌঁছেছিলেন। এখন ধোনি আরো একবার মুম্বাইয়ের বিরুদ্ধেও বড়ো ইনিংস খেলতে চাইবেন।

৬. ডোয়েন ব্র্যাভো

চেন্নাইয়ের এই অলরাউণ্ডার দলের হয়ে অনেক বড়ো খেলোয়াড়। ব্র্যাভো চেন্নাইয়ের দলকে নিজের খেলায় ভারসাম্য প্রদান করেন। গতম্যাচে রাজস্থানের বিরুদ্ধে ব্র্যাভো শেষ ওভারে ১২ রান বাঁচিয়েছিলেন আর দলকে জয় এনে দিয়েছিলেন। এখন এই ম্যাচেও ব্র্যাভো এমন কিছু প্রদর্শনই করতে চাইবেন।

৭. রবীন্দ্র জাদেজা

জাদেজাকে চেন্নাই দলে অনেক বড়ো খেলোয়াড় হিসেবে মনে করা হয়। জাদেজাও ব্র্যাভোর মতই অলরাউন্ডার। জাদেজা এই মুহূর্তে দুর্দান্ত বোলিং করছেন। এখন মুম্বাইয়ের বিরুদ্ধেও জাদেজা নিজের এই ফর্মই ধরে রাখতে চাইবেন।

৮. হরভজন সিং

প্রথম ২টি ম্যাচ খেলার পর গত ম্যাচে হরভজনকে দলের বাইরে রাখা হয়েছিল। এখন আরো একবার হরভজনকে দলে দেখা যেতে পারেম কারণ হরভজন সিং মুম্বাইয়ের হয়ে ১০ বছর আইপিএল খেলেছেন। তো তার মুম্বাইয়ের পিচের ব্যাপারে ভাল জ্ঞান রয়েছে। এখন আরো একবার ভাজ্জি চেন্নাইয়ের হয়ে ভাল প্রদর্শন করতে চাইবেন।

৯. দীপক চহের

চেন্নাইয়ের হয়ে পাওয়ার প্লেতে দুর্দান্ত বোলিং করা দীপক চহের এই সময় দারুণ ফর্মে রয়েছেন। গত ম্যাচে দীপক রাজস্থানের শুরুর দিকের উইকেট নিয়ে ম্যাচ চেন্নাইয়ের পক্ষে এনে দিয়েছিলেন। এখন মুম্বাইয়ের বিরুদ্ধেও তিনি এমনই প্রদর্শন করতে চাইবেন।

১০. ইমরান তাহির

চেন্নাইয়ের এই খেলোয়াড় আইপিএলে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারের তালিকায় এক নম্বরে রয়েছেন। এখনো পর্যন্ত দুর্দান্ত বোলিং করা তাহির এখন মুম্বাইয়ের বিরুদ্ধেও ভাল প্রদর্শন করতে চাইবেন।

১১. মোহিত শর্মা

এখনো পর্যন্ত এই মরশুমে খেলা চেন্নাইয়ের জোরে বোলার শার্দূল ঠাকুর ভালো প্রদর্শন করেননি। এই কারনে ধোনি এখন তার জায়গায় দলে মোহিত শর্মাকে সুযোগ দিতে পারেন। মোহিতও মুম্বাইয়ের বিরুদ্ধে ভালো প্রদর্শন করে দলের নিয়মিত সদস্য হতে চাইবেন।

আরও পড়ুন

ধোনির অবসরের ব্যাপারে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথাবার্তা নিয়ে বিরাট কোহলি দিলেন এই বড়ো বয়ান

রাঁচিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে টেস্ট সিরিজের তৃতীয় তথ শেষ ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচের চতুর্থদিন...

দ্রুত এই সুন্দরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া, কেন জেনে নিন

ভারতীয় দলের অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া খবরের শিরোনামে থাকেন। কখনো মাঠে নিজের প্রদর্শনের কারণে তো কখনো নিজের...

ভারত বাংলাদেশ সিরিজ রদ হওয়ার খবরের মধ্যে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জানালেন নিজের সিদ্ধান্ত

ভারত বাংলাদেশ সিরিজ রদ হওয়ার খবরের মধ্যে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জানালেন নিজের সিদ্ধান্ত
অনুমান করা হচ্ছে যে বাংলাদেশের খেলোয়াড়দের সোমবার স্ট্রাইকে যাওয়ার পর ভারত আর বাংলাদেশের মধ্যে আগামী সিরিজ রদ...

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ: রাঁচি টেস্টের পর বদলালো পয়েন্টস টেবিল, এখন টপ ৩তে এই দল

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ: রাঁচি টেস্টের পর বদলালো পয়েন্টস টেবিল, এখন টপ ৩তে এই দল
ভারত রাঁচি টেস্ট এক ইনিংস আর ২০২ রানে জিতে নিয়েছে। প্রথমে ব্যাটিং করে ভারত ৪৯৭/৯ রানের স্কোরে...

রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা

রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা
উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভাল প্রদর্শন করেছিলেন। যদিও তার এই...