IPL 2022, GT vs CSK: 'আমার উপর অনেক চাপ ছিল... ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে ডেভিড মিলার ম্যাচের টার্নিং পয়েন্ট প্রকাশ করলেন 1

IPL 2022 এর 29তম ম্যাচটি গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস (GT বনাম CSK) এর মধ্যে খেলা হয়েছিল যেখানে GT ম্যাচটি 3 উইকেটে জিতেছিল। এটি ছিল রবিবারের দ্বিতীয় ডাবল হেডার ম্যাচ। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রশিদ খান। প্রথমে ব্যাট করে, ঋতুরাজ গায়কওয়াড়ের অর্ধশতক ইনিংসের ভিত্তিতে সিএসকে দল 20 ওভারে 5 উইকেট হারিয়ে 169 রান করে এবং জিটিকে জয়ের জন্য 170 রানের লক্ষ্য দেয়। জবাবে, ডেভিড মিলারের অর্ধশতক ইনিংসের ভিত্তিতে জিটি দল 19.5 ওভারে 7 উইকেট হারিয়ে 170 রান করে। ডেভিড মিলার জিটি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, তারপরে তিনি ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ম্যাচের সেরা খেলোয়াড় হওয়ার পর কী বললেন মিলার?

ipl 2022 gt vs csk david miller

ম্যাচ সেরা হওয়ার পর ডেভিড মিলার জানান, চার নম্বরই তার আসল অবস্থান। প্রথম দিকে উইকেটের কারণে তিনি তার পরিকল্পনা পরিবর্তন করেন। আগামীতেও এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদী। তিনি বলেছিলেন, “আমি আমার ফিটনেস নিয়ে সত্যিই কঠোর পরিশ্রম করছি। আজকের ইনিংসটি মনে করিয়ে দেয় আমি পাঞ্জাবের হয়ে খেলা ইনিংসের কথা। এটা ছিল আমার খেলার মতন, বল দেখে আঘাত কর। আমি নিজেকে প্রমাণ করতে চেয়েছিলাম। আজকেও এই ঘটনা ঘটেছে এবং আমি এতে খুব মুগ্ধ। যাইহোক, এটি প্রায়শই হয় না। বল নতুন হলে এটি সাহায্য করে।”

ডেভিড মিলার আরও বলেন, “আমার কেরিয়ারে আমি ব্যাটিং করেছি চার নম্বর পজিশন, কিন্তু আজ আমরা পাওয়ারপ্লেতে অনেক উইকেট হারিয়েছি, তাই আমাকে আমার খেলা পরিবর্তন করতে হয়েছে। আমার ওপর অনেক চাপ ছিল এবং এই চাপ দূর করার কাজটি করেছেন রশিদ। অন্য প্রান্তে কেউ রান করলে এটা সত্যিই বিশেষ। যে ওভারে তিনি 20 রান নিয়েছিলেন সেটি ছিল টার্নিং পয়েন্ট এবং আমরা ম্যাচ জিতেছিলাম।”

ম্যাচ প্রসঙ্গে তিনি বলেন, এর আগেও এমন হয়েছে। ডেভিড মিলার বলেছেন, “প্রথম দুটি ম্যাচে আমরা খুব কাছের জয় পেয়েছি, আমরা 6-এর মধ্যে 5টিতে জয়ের পরিবর্তে 6-এর মধ্যে 4-তে হেরে যেতে পারতাম কিন্তু পাশা আমাদের পক্ষে গড়িয়ে গিয়েছিল। আমরা আশা করি সামনের দিকে জয়ের এই ধারা অব্যাহত রাখব।”

Leave a comment

Your email address will not be published.