নেতৃত্বসুলভ কোনও গুণই নেই ভারতের আগামী অধিনায়কের মধ্যে! আরও খারাপ হবে টিম ইন্ডিয়ার খেলা 1

কে এল রাহুলের নেতৃত্বে আইপিএল ২০২১ -এ পাঞ্জাব কিংসের পারফরম্যান্স অত্যন্ত হতাশাজনক। রবিবার একটি গুরুত্বপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এই পরাজয়ের পর দলের প্লে -অফে পৌঁছানোর সম্ভাবনাও খুব কম। গত মরসুমেও দলটি শেষ চারে জায়গা করতে পারেনি। একই সময়ে, বিরাট কোহলি ভারতীয় দলের টি -টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার পরও, রাহুলকে কিছু ক্রিকেট পন্ডিতরা পরামর্শ দিয়েছিলেন অধিনায়কত্ব হস্তান্তর করার জন্য। কিন্তু, ভারতের প্রাক্তন খেলোয়াড় অজয় ​​জাদেজা কে এল রাহুলের মধ্যে কোনো নেতৃত্বের বিষয় দেখতে পান না এবং রাহুলের অধিনায়কত্ব নিয়ে অনেক প্রশ্ন তুলেছেন।

KL Rahul is not a leader: Ajay Jadeja | IPL News | Onmanorama

ক্রিকবাজের সাথে আলাপকালে অজয় ​​বলেন, “যদি আপনি কেএল রাহুলের দিকে তাকান, তিনি দুই বছর ধরে এই দলের অধিনায়ক, কিন্তু আমার কখনো মনে হয়নি যে তিনি একজন নেতা। যখনই এই দলটি ভাল বা খারাপ মুখের মধ্য দিয়ে গেছে, আমরা কখনই তাদের দিকে তাকাইনি। পাঞ্জাবের যে দল আজ মাঠে নেমেছে, সেই দলে কী কী পরিবর্তন হয়েছে, কে এল রাহুল কী করেছেন বলে আপনি মনে করেন? যদি কেউ ভারতীয় দলের অধিনায়ক হয়, তাহলে সেটা তার দর্শনের উর্ধ্বে, কারণ তার একজন নেতা হওয়া উচিত। এবং আমি এখন পর্যন্ত কে এল রাহুলের মধ্যে এই জিনিসটি দেখিনি কারণ তিনি কথা বলতে খুব ধীর এবং সবকিছুর সাথে মানিয়ে নিতেন। যদি সে একদিন অধিনায়ক হয়, সে দীর্ঘদিন অধিনায়কত্ব করবে, কারণ যে খেলোয়াড় সামঞ্জস্য করতে প্রস্তুত, সে দীর্ঘ সময় ধরে থাকে।”

IPL 2021: Ajay Jadeja takes a dig at PBKS skipper KL Rahul for his  'leadership' qualities | Cricket News | Zee News

অজয় আরও বলেন, “আমি তাকে ব্যক্তিগতভাবে চিনি না এবং আপনি নিশ্চয়ই তার দ্বিতীয় চেহারা দেখেছেন, কিন্তু সাধারণত যখন তিনি মাটিতে থাকেন, তখন তিনি ধোনির মতো বেশ শান্ত থাকেন। কিছু ভাল জিনিসও আছে, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে আপনাকে একজন নেতা হতে হবে। লোকেরা আপনার সিদ্ধান্ত নিয়ে বিতর্ক করবে। কেন তিনি এটা করছেন এবং কি করছেন? আইপিএল দল হিসেবেও তার সাথে এমনটি ঘটেনি কারণ তিনি তার কাঁধে দায়িত্ব নেননি এবং বাকিদের দল চালানোর অনুমতি দিয়েছেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *