ডেভিড ওয়ার্নারকে বাদ দেওয়ার পিছনে ছিল গভীর ষড়যন্ত্র, ইঙ্গিত টম মুডির কথায় 1
টম মুডি

সানরাইজার্স হায়দরাবাদ ক্রিকেট পরিচালক টম মুডি বলেছেন যে প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়ার কারণে ডেভিড ওয়ার্নার হতবাক ও হতাশ হয়েছিলেন, কিন্তু কঠোর সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন এবং বলেছিলেন যে কাউকে বাদ পড়তে হয়েছিল এবং সেখানে তিনি হলেন যেখানে সানরাইজার্স ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরেছে। চলতি মরসুমে ওয়ার্নার ভাল ফর্মে নেই যার পরে দলের দায়িত্ব কেন উইলিয়ামসনের হাতে দেওয়া হয়েছে।

ডেভিড ওয়ার্নারকে বাদ দেওয়ার পিছনে ছিল গভীর ষড়যন্ত্র, ইঙ্গিত টম মুডির কথায় 2

ওয়ার্নারের আইপিএল কেরিয়ারে এই প্রথমবারের মতো কোনও ফ্র‍্যাঞ্চাইজি দল তাকে ফর্মের কারণে দল থেকে বাদ দিয়েছে। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের আগে মুডি স্টার স্পোর্টসকে বলেছিলেন, “আমাদের কঠোর সিদ্ধান্ত নিতে হয়েছিল, কাউকে দলের বাইরে থাকতে হয়েছিল এবং দুর্ভাগ্যক্রমে এটি ওয়ার্নার ছিল। সে হতবাক এবং হতাশ। যে কেউ হতাশ হবেন।” ওয়ার্নার এবং মুডির সম্পর্ক ভাল নয়।

ডেভিড ওয়ার্নারকে বাদ দেওয়ার পিছনে ছিল গভীর ষড়যন্ত্র, ইঙ্গিত টম মুডির কথায় 3

মনীশ পান্ডেকে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়ার পরে দুজনের মধ্যে পার্থক্য আরও বেড়ে যায়। মুডি বলেছিলেন, “আমরা ফ্র্যাঞ্চাইজির দৃষ্টিকোণ থেকে যা অর্জন করতে চাই তার যুক্তি তাকে মেনে নিতে হবে। আমি ভাবি না যে অতীতে যা ঘটেছিল তা অনেক বেশি গুরুত্বপূর্ণ এবং গত ২৪ থেকে ৪৮ ঘন্টাগুলিতে আমরা কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করেছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *