অভিষেক আইপিএলে অর্ধশতরান করা আয়ুষ বাদোনি গৌতম গম্ভীরকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিলেন 1

লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) তরুণ ব্যাটসম্যান আয়ুশ বাদোনি (Ayush Badoni) তার প্রথম আইপিএল ম্যাচে তার দুর্দান্ত ফিফটির জন্য একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছিলেন যে দলের মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) তার উপর পূর্ণ আস্থা প্রকাশ করেছিলেন এবং ম্যাচের আগে তাকে অনেক আস্থা দিয়েছিলেন। যে কারণে তিনি এত ভালো পারফর্ম করতে পেরেছেন।

গৌতম গম্ভীর তার উপর পূর্ণ আস্থা প্রকাশ করেছিলেন

GT vs LSG: Gautam Gambhir Backed Me A Lot, His Advice Helped Me- Ayush  Badoni

আমরা যদি আয়ুশ বাদোনির কথা বলি, তাহলে এটাই তার প্রথম আইপিএল (IPL) মরসুম। এর আগে তিনি সৈয়দ মুশতাক আলী ট্রফিতে দিল্লির হয়ে কয়েকটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি খুব বেশি ব্যাটিংয়ের সুযোগ পাননি। তবে আইপিএলে অভিষেক ম্যাচেই খেলেছেন পরিণত ইনিংস। ১০ ওভারের পরে, লখনউ সুপার জায়ান্টসের স্কোর ছিল মাত্র ৪৭/৪। এরপর আয়ুশ বাদোনির সঙ্গে পঞ্চম উইকেটে ৮৭ রানের গুরুত্বপূর্ণ জুটি গড়েন দীপক হুদা (Deepak Hoooda)।

গৌতম গম্ভীর আমাকে অনেক সমর্থন করেছেন – আয়ুষ বাদোনি

IPL 2022: Ayush Badoni credits Gautam Gambhir for debut

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, “দিল্লির হয়ে মাত্র একটি ঘরোয়া মরসুম খেলার সুযোগ পেয়েছি। ওই পাঁচ ম্যাচের মধ্যে মাত্র একবার ব্যাট হাতে আউট হয়েছি। লখনউ দলে নির্বাচিত হওয়ার পর অনুশীলন ম্যাচে দুটি হাফ সেঞ্চুরি করেছিলাম। এটি গৌতম গম্ভীর ভাইয়া এবং কোচ বিজয় দাহিয়া এবং অ্যান্ডি ফ্লাওয়ারকে মুগ্ধ করেছে। গৌতম ভাইয়া আমাকে অনেক সমর্থন করেছিলেন এবং আমাকে আমার স্বাভাবিক খেলা খেলতে বলেছিলেন। তিনি বলেছিলেন যে বোলারের বল খেলা উচিত নয় এবং এটি আমাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছে। তিনি আমাকে বলেছিলেন যে আমি এখানে অনেক ম্যাচ খেলার সুযোগ পাব। আমাকে কন্ডিশন নিয়ে চিন্তা করতে হবে না, তার জন্য সিনিয়র খেলোয়াড় আছে। এটি আমাকে স্বাধীনভাবে খেলার সুযোগ দিয়েছে।”

Leave a comment

Your email address will not be published.