এই দুই বিদেশীর মধ্যে প্রচন্ড ধন্ধে পাঞ্জাব কিংস, দূর্বল কলকাতার বিরুদ্ধে নামছে এই একাদশ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের ২১ তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে। উভয় দল এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে, পাঞ্জাব দুটি জয় নিয়েছে এবং কেকেআর কেবল একটি ম্যাচ জিততে পারে। পাঞ্জাব কিংস দল তাদের শেষ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে পরাজিত করেছিল এবং কেকেআরের বিপক্ষে জয়ের ছন্দও বজায় রাখতে চায়।

PBKS vs MI: Wasim Jaffer's Tongue-In-Cheek Tweet After Punjab Kings Thrash  Mumbai Indians By 9 Wickets | Cricket News

কে এল রাহুলের নেতৃত্বে পাঞ্জাব কিংস পঞ্চম স্থান অধিকার করেছে। এই ম্যাচটি দিয়ে, আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে, যেখানে ম্যাচগুলি এখন নতুন জায়গায় খেলা হবে। পাঞ্জাব ও কলকাতার মধ্যকার ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হবে। পাঞ্জাব কিংসের ব্যাটিং অর্ডারও বেশ প্রবল এবং রবি বিষ্ণোইয়ের আগমনে তাদের বোলিং আক্রমণ আরও তীব্রতর হয়েছে। ভারত ইংল্যান্ড সিরিজটি আহমেদাবাদ পিচে খেলা হয়েছিল, যেখানে ব্যাটসম্যানরা সীমিত ওভারের ক্রিকেটে আধিপত্য বিস্তার করেছিল। এখন দেখতে হবে কোন দল পিচটি আরও ভালভাবে বুঝতে এবং ম্যাচটি তাদের নাম করতে সক্ষম করবে।

Nehra slams KL Rahul: 'Punjab Kings messed up their bowling plans' - Ashish  Nehra slams KL Rahul's captaincy after loss against DC | Cricket News

পাঞ্জাব কিংস – কে এল রাহুল (অধিনায়ক এবং উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুদা, শাহরুখ খান, মাইসেস হেনরিক্স, ঝাই রিচার্ডসন / ক্রিস জর্ডান, রবি বিষ্ণোই, মহম্মদ শামি, আরশদীপ সিং।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *