আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে

একজন বড়ো ব্যক্তিত্ব যিনি নিজের জীবনের সবচেয়ে বড়ো মুহূর্তে বাঁচতে চলেছেন অর্থাৎ তিনি নিজের বিয়ে করতে চলেছেন তো খরচের বিষয়ে কোনো রকমের ভুল চুক রাখতে চাইবেন না। তিনি চাইবেন, তা সে যতই টাকা খরচা হোক কিন্তু বিয়েটি স্মরণীয় থাকা উচিৎ। এর মধ্যে আমরা দেখেছি যে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এমন গ্র্যান্ড সেরিমনি নিজের বিয়েতে আয়োজন করেছিলেন।

ভারতীয় দলের এই খেলোয়াড় করেছিলেন সাড়ে সাত টাকায় করেছিলেন বিয়ে

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 1

কিন্তু অন্যদিকে বিরাট কোহলির নেতৃত্বই খেলা একজন খেলোয়াড় এমন আছেন যিনি নিজের বিয়ে মাত্র সাড়ে সাতটাকা খরচা করে করেছেন। আপনাদের এটা জেনে অবাক হতে পারে কিন্তু এটাই সত্যি। আমরা এখানে কথা বলছি ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা জোরে বোলার বরুণ অ্যারণের। ঝাড়খন্ডের জোরে বোলার বরুণ অ্যারণ নিজের বিয়েতে মাত্র ৭.৫ টাকা খরচা করেছেন। তিনি রাগিনী সিং নামে একজনকে নিজের জীবন সঙ্গিনী করেছেন।

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 2

ভারতের জোরে বোলার বরুণ অ্যারণ ৭.৫ টাকা খরচা করে করেছিলেন কোর্ট ম্যারেজ

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 3

যতই আজকের সময়ে বিয়েতে কোটি টাকা খরচা করা হয়, কিন্তু বরুণ অ্যারণ কোর্ট ম্যারেজ করেছিলেন। এই কোর্ট ম্যারেজে তাঁর রাগিনীকে আপন করে নিতে মাত্র ৭.৫ টাকাই খরচা হয়েছিল। বরুণ অ্যারণ রাগিণী সিংয়ের সঙ্গে যে কোর্ট ম্যারেজ করেছিলেন তাতে মোট খরচা মাত্র সাড়ে সাতটাকাই ছিল। এর মধ্যে তার কোর্টে আবেদন করার জন্য আড়াই টাকা এরপর কোর্ট ম্যারেজ ফিজ ৫ টাকা খরচা হয়। অর্থাৎ তিনি মাত্র ৭.৫ টাকা খরচা করে বিয়ে সেরে ফেলেন।

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 4

বরুণ অ্যারণকে রাজস্থান রয়্যালসের দল নিজেদের দলে করেছিল ২.৪ কোটি টাকায় শামিল

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 5

এমনিতে বরুণ অ্যারণ কোর্ট ম্যারেজ পূর্ণ করার পর সাক্ষী হিসেবে ডাকা নিজের পরিবার পরিজন আর বন্ধুদের সামনে বরমালা পড়ান আর বিয়ের নিয়ম পূর্ণ করেন। এর কিছুদিন পর বরুন অ্যারণ ক্রিশ্চান হওয়ার কারণে তার ধর্মের রীতি রেওয়াজ অনুসারেও বিয়ে হয় যেখানে তেজস্বী যাদব, মুরলী বিজয়ের মতো তারকা উপস্থিত ছিলেন। এখন আপনাদের বরুণ অ্যারণের প্রেম কাহিনীর সঙ্গে কিছুটা পরিচয় করিয়ে দেওয়া যাক। রাজস্থান রয়ালসের দলে ২.৪ কোটি টাকা কেনা বরুণ অ্যারন নিজের ছেলেবেলার বান্ধবী রাগিণী সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এমন ছিল বরুণ-রাগিনীর প্রেম কাহিনী

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 6

রাগিণী সিংয়ের সঙ্গে বরুণ অ্যারণের সাক্ষাত তার ৯ বছর বয়সে হয়। সেই সময় ঝাড়খন্ডের জামশেদপুরে থাকা বরুন অ্যারণের দেখা তার দিদিমার কাছে পড়তে আসা রাগিণী সিংহের সঙ্গে হয়। এরপর তার প্রতিদিন সাক্ষাতের ফলে আকর্ষণ বাড়তে থাকে। এই অবস্থায় যখন দুজনে দ্বাদশ শ্রেণীতে ছিলেন তো এই সাক্ষাত ভালোবাসায় বদলে যায়। যখন দুজনের মধ্যে প্রেম বেড়ে চলেছিল সেই সময় রাগিণী মুম্বাই চলে যান পড়তে আর বরুণ ক্রিকেট খেলায় ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু যখন দুজনে সময় পেতেন তো একে অপরের সঙ্গে সাক্ষাত করতে ছাড়তে না।

আইপিএলে ২.৪ কোটি টাকায় বিক্রি হওয়া এই খেলোয়াআড় মাত্র ৭.৫ টাকায় করছেন নিজের বিয়ে 7

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *