জো রুট ও মিচেল স্টার্ককে নিতে আগ্রহী এই দুই আইপিএল ফ্র্যাঞ্চাইজি, টাকার থলি তৈরি করছে 1

আইপিএল (IPL) ভারতের জন্য উৎসবের থেকে কম নয়, টুর্নামেন্টের প্রস্তুতি শুরু হয়ে যায় গোটা দেশ। এমন পরিস্থিতিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মরসুমের মেগা নিলাম নিয়ে এখন সারা বিশ্বে আলোচনা চলছে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে এবার আইপিএলে ৮টির পরিবর্তে ১০টি দল অংশগ্রহণ করবে। এই মরসুমে ২টি নতুন দল যোগ করা হয়েছে যা হল আহমেদাবাদ (Ahmedabad) এবং লখনউ (Lucknow)। এই দুটি দলই মেগা নিলামে অংশ নেবে। এর সাথে, এখন এই বড় খবরটি বেরিয়ে আসছে যে এই দুটি ফ্র্যাঞ্চাইজিই এই দুই কিংবদন্তি খেলোয়াড়কে মেগা নিলামে টার্গেট করবে।

রুট এবং স্টার্ক আহমেদাবাদ এবং লখনউর লক্ষ্যবস্তু

Watch - Mitchell Starc Removes Joe Root With An Unplayable In-Swinger

এইবার যখন দুটি নতুন আইপিএল দল মেগা নিলামে প্রবেশ করবে, তখন স্পষ্টতই তারা তাদের স্কোয়াডে তরুণ প্রতিভা সহ অভিজ্ঞ খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করতে চাইবে, যাতে দলে এক ধরনের ভারসাম্য বজায় থাকে। আপনাদের জানিয়ে রাখি যে, যখন থেকে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জো রুট (Joe Root) এবং অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc) আইপিএলের আসন্ন মেগা নিলামে তাদের আগ্রহ দেখিয়েছেন, তখন থেকেই এই দুটি নতুন দলে থাকবেন বলে অনেক আলোচনা চলছে। অবশ্যই তার দলে খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করতে চাই।

এবার আইপিএলে ৮টির পরিবর্তে ১০টি দল অংশগ্রহণ করবে

IPL 2021 auction - Mitchell Starc, Joe Root opt out; Shakib Al Hasan,  Sreesanth in

লখনউ এবং আহমেদাবাদ ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিগুলিকে প্রথমবারের মতো আইপিএল খেলতে দেখা যাবে। তাদের প্রথম মরসুমে ভালো পারফরম্যান্সের কারণে দর্শকদের আকৃষ্ট করার জন্য অবশ্যই উভয় দলের উপর চাপ থাকবে। সুতরাং, জো রুটের ব্যাটিং অভিজ্ঞতা এবং মিচেল স্টার্কের বোলিংয়ের অভিজ্ঞতা টুর্নামেন্টে উভয় দলকে এগিয়ে যেতে সাহায্য করবে। এখন দেখার বিষয় যে এই দুই খেলোয়াড় আসন্ন মেগা নিলামে তাদের নাম খসড়া করেন কি না, এবং যদি তারা করেন তবে লখনউ এবং আহমেদাবাদ জো রুট এবং মিচেল স্টার্কের প্রতি তাদের আগ্রহ কতটা দেখায় তা দেখা গুরুত্বপূর্ণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *