মালদ্বীপে খুনোখুনি করার পর্যায়ে চলে গিয়েছিলেন অস্ট্রেলিয়া ক্রিকেটের এই দুই সুপারস্টার 1

২০২১ সালের আইপিএল স্থগিতের পরে বেশিরভাগ বিদেশি খেলোয়াড় এবং সদস্য দেশে ফিরেছেন। অস্ট্রেলিয়ার ক্রিকেটার, ভাষ্যকার ও অন্যান্য সদস্যরা বর্তমানে মালদ্বীপে অবস্থান করছেন। ভারতে করোনার মহামারীর দ্বিতীয় তরঙ্গের কারণে অস্ট্রেলিয়া ভারত থেকে ভ্রমণ নিষিদ্ধ করেছে। এদিকে, শনিবার, খবরে বলা হয়েছিল যে ডেভিড ওয়ার্নার এবং মাইকেল স্লেটারের মধ্যে ঝগড়া শুরু হয়েছে এবং বিষয়টি বিবাদে পৌঁছেছে।

David Warner, Michael Slater respond to reports of being engaged in a  physical brawl in the Maldives | Hindustan Times

অস্ট্রেলিয়ান দলটি বর্তমানে মালদ্বীপের তাজ কোরাল রিসর্টে অবস্থান করছে। অস্ট্রেলিয়ার মিডিয়া হাউজ ডেইলি টেলিগ্রাফ জানিয়েছিল যে মালদ্বীপের একটি হোটেলে দুজনের মধ্যে সংঘর্ষ হয়েছিল। ওয়ার্নার এবং স্লেটার দীর্ঘকালীন বন্ধু। প্রতিবেদনে জানানো হয় যে কোনও বিষয়ে দুজনের মধ্যে মতপার্থক্য রয়েছে। এই বিষয়টি নিয়ে উভয়ের মধ্যেই বিতর্ক হয়েছিল এবং তা আবার সংঘর্ষে পরিণত হয়েছিল। তবে ওয়ার্নার এবং স্লেটার এটিকে একটি গুজব বলে অভিহিত করে বলেছিলেন যে এর মধ্যে কোন সত্যতা নেই এবং দু’জন এখনও ঘনিষ্ঠ বন্ধু।

David Warner-Michael Slater Involved In Ugly Fight In Maldives

মাইকেল স্লেটার প্রবীণ সাংবাদিককে বার্তা দিয়ে বলেছিলেন যে, “এটি কেবল একটি গুজব ছিল। আমি এবং ডেভি (ওয়ার্নার) ভাল বন্ধু এবং থাকব। আমাদের লড়াইয়ের শূন্য সুযোগ রয়েছে।” বিসিসিআইয়ের সরাসরি মালদ্বীপে যাওয়া ৪০ জন অস্ট্রেলিয়ান দলের অংশ নেওয়া ডেভিড ওয়ার্নার সনদ সরবরাহ করেছিলেন। তিনি এই প্রতিবেদনগুলি সরাসরি অস্বীকার করেছেন এবং বলেছিলেন যে এই গুজবগুলির কোনও অর্থ নেই। ওয়ার্নার এই বার্তাটি লিখেছিলেন যে, “নাটক আছে কিনা তা আমি জানি না। এই জিনিসগুলি আপনি কোথা থেকে পেয়েছেন তা আমি জানি না। তাও যখন আপনি নিজে এখানে উপস্থিত না হন। আমাদের মধ্যে কিছুই ঘটেনি এবং আপনি কোনও নিদর্শন প্রমাণ ছাড়া কিছুই লিখতে পারবেন না।”

David Warner, Michael Slater Deny Drunken Brawl In Maldives

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলের অংশ ছিলেন ডেভিড ওয়ার্নার। ২০২১ সালের আইপিএলে হায়দরাবাদের খারাপ পারফর্মেন্সের পরে তাকে অধিনায়কত্ব দেওয়া হয়েছিল এবং কেন উইলিয়ামসনকে দেওয়া হয়েছিল। হায়দরাবাদ আইপিএল ১৪ এর সাতটি ম্যাচের মধ্যে একটিতে জিতেছিল। হায়দরাবাদের শেষ ম্যাচে প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি তিনি। স্লেটারের কথা বলতে গিয়ে তিনি আইপিএল ২০২১ এর ধারাভাষ্য প্যানেলের অংশ ছিলেন। অস্ট্রেলিয়ার ভারত থেকে অস্ট্রেলিয়া ভ্রমণ নিষিদ্ধ করার প্রধানমন্ত্রী স্কট মরিসনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন স্লেটার। মরিসন স্লেটারের প্রতিক্রিয়াটিকে “অযৌক্তিক” বলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *