আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে

বর্তমান সময়ে প্রত্যেক ভারতীয় ক্রিকেট খেলা ছেলেদের স্বপ্ন হয় যে সে আইপিএল খেলবে। এমনই কিছু প্লেয়ারের স্বপ্ন তো পূর্ণ হয়েছে কিন্তু নিজের প্রতিভা দেখানোর এই খেলোয়াড়রা সুযোগ পাননি। এই বারের আইপিএল নিলামে কিছু খেলোয়াড় খুব ভাল দাম তো পেয়েছে কিন্তু তারা দলের হয়ে খেলার কম সুযোগ পেয়েছেন।

১. বরুণ চক্রবর্তী

আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে 1

ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ুর হয়ে খেলা মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীকে এই আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের দল ৮.৪ কোটি টাকায় কিনেছিল। কিন্তু এই খেলোয়াড় এখনো পর্যন্ত এই আইপিএলে মাত্র একটিই ম্যাচ খেলার সুযোগ পেয়েহচেন। যেখানে এই বোলার ৩ ওভারে ৩৫ রান দিয়ে একটি উইকেটও নিয়েছিলেন। এরপর থেকে এই খেলোয়াড় আর খেলার সুযোগ পাননি।

২. প্রভাসিমরণ সিং

আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে 2

পাঞ্জাবের হয়ে রঞ্জি খেলা এইউইকেটকিপার ব্যাটসম্যানকেও কিংস ইলেভেন পাঞ্জাবের দল ৪.৮ কোটি টাকায় কিনেছিল। কিন্তু এই খেলোয়াড়কেও পাঞ্জাবের দল মাত্র একটি ম্যাচেই সুযোগ দিয়েছে যেখানে এই ব্যাটসম্যান ৭ নম্বরে ব্যাটিং করে ৭ বল করে ১৬ রান করেছেন আর উইকেটকিপিংয়ে একটি ক্যাচ নিয়েছেন।

৩. কার্লোস ব্রেথওয়েট

আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে 3

ওয়েস্টইন্ডিজের এই অলরাউণ্ডার খেলোয়াড়কে কলকাতা নাইট রাইডার্স এই মরশুমে ৫ কোটি টাকায় কিনেছিল। কিন্তু এই খেলোয়াড়কে অ্যান্দ্রে রাসেলের দুর্দান্ত ফর্মের কারণে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয়নি। এই খেলোয়াড় আইপিএলের এই মরশুমে ২টি ম্যাচ খেলে মাত্র ১১ রান করেছেন আর একটি উইকেটও নেননি।

৪. মোহিত শর্মা

আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে 4

ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলে ফেলা এই জোরে বোলারকে এই আইপিএল মরশুমের নিলামে চেন্নাই সুপার কিংসের দল ৫ কোটি টাকায় কিনেছিল। এই খেলোয়াড় এক সময় কিংস ইলেভেন পাঞ্জাব দলের প্রধান বোলার ছিলেন কিন্তু এই মরশুমে একটিই ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তিনি চেন্নাইয়ের হয়ে যেখানে তিনি ৩ ওভারে ২৭ রান দিয়ে ১টি উইকেট নিয়েছিলেন।

৫. শিভম দুবে

আইপিএলে কোটি টাকায় বিক্রি হয়েছিল এই প্লেয়াররা, এখনো পর্যন্ত দেখা গেছে জল খাওয়াতে 5

মুম্বাইয়ের হয়ে রঞ্জি খেলা এই অলরাউণ্ডার খেলোয়াড়কে আইপিএল নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দল ৫কোটি টাকায় কিনেছিল। এই খেলোয়াড়কে আরসিবির দল বেশি সুযোগ দেয় নি। দুবে এই আইপিএলে ৪টি ম্যাচ খেলে ৪০ রান করেছেন আর একটিও উইকেট নেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *