জাতীয় দলের ম্যাচ থাকা সত্ত্বেও আইপিএলের পুনরারম্ভে ফিরতে চান এই সুপারস্টার ইংরেজ ক্রিকেটার 1

ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফ্রা আর্চার ইনজুরি থেকে সুস্থ হয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে এসে বলেছিলেন যে তিনি আশা করেছেন যে এই বছর ভারতে ফিরে আসবেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলা আবার শুরু হলে। ইংল্যান্ডের ভারত সফরকালে এই ২৬ বছর বয়সী এই ক্রিকেটার কনুইতে গুরুতর আঘাত পেয়েছিলেন, তার পরে পুরো আইপিএল মরসুম থেকে তিনি বিদায় নিলেন। আর্চার ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছে এবং বৃহস্পতিবার কেন্টের বিপক্ষে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচে সাসেক্সের হয়ে প্রত্যাবর্তন করেছিল এবং ১৩ ওভারে ২৯ রানে দুটি উইকেট নিয়েছিল।

To Be Honest, If I Did Go To India I Probably Would Have Been Home Early: Jofra Archer

তিনি সাসেক্স ক্রিকেট ইউটিউব চ্যানেলকে বলেছিলেন, “আমি যদি ভারতে চলে যাই (চোট থেকে সেরে উঠার পরে), আমি খুব শীঘ্রই দেশে ফিরে আসতে পারতাম। আশা করছি, এই বছর আইপিএলের বাকি ম্যাচগুলি হলে আমি আবার যেতে পারব।” তিনি বলেছিলেন, “ভারতে না যাওয়ার সিদ্ধান্ত নেওয়া কঠিন ছিল। এটি এমন কিছু যা ভবিষ্যদ্বাণী করা কঠিন ছিল। আমি যখন সেখানে গিয়েছিলাম, তখনও আমি জানতাম না যে কত ম্যাচ খেলবে।” আইপিএল বায়ো বুদ্বুদে (বায়ো সেফ) করোনার ভাইরাস সংক্রমণের পরে এটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল।

Bad news for Rajasthan Royals as ECB rules Jofra Archer out of IPL | Cricket News - Times of India

রাজস্থান রয়্যালসের এই খেলোয়াড় বলেছিলেন, “রাজস্থান রয়্যালস এবং ইংল্যান্ড দল আমার সিদ্ধান্তকে সমর্থন করেছিল। আমি গত তিন বছরে (রাজস্থান) রয়্যালসের সাথে যেমন তৈরি করেছি আপনি একটি ভাল সম্পর্ক তৈরি করতে চান।” প্রায় দেড় মাসের মধ্যে প্রথমবারের মতো প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে আসা আর্চার জ্যাক ক্রলি এবং কেন্টের অধিনায়ক বেল ড্রামন্ডকে আউট করেন এবং বিরোধী দলকে ১৪৫ রানে আউট করতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন।

Jofra Archer Cleared To Rejoin England Squad After Negative Cornoavirus Test | Cricket News

আর্চার বলেছেন, “আমার ফিটনেস ভাল। আমার মনে হয় আমি ভাল বোলিং করেছি। আমি গত সপ্তাহে সাসেক্সের দ্বিতীয় শ্রেণির দলের হয়ে খেলেছি এবং আত্মবিশ্বাস পাওয়াটা ভালই হয়েছিল এবং আমার ভালো লাগছে।” এর আগে আর্চার তার শেষ ম্যাচটি ২০ মার্চ পঞ্চম টি টোয়েন্টি হিসাবে ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলেছিলেন। তার ডান হাতে কাচের টুকরো আটকে ছিল, যার জন্য তাকে অপারেশন করতে হয়েছিল। এই পেসার জানুয়ারিতে নিজের বাড়িতে আহত হয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *