টেস্ট বাতিল হতেই ইংল্যান্ড ছেড়ে আইপিএল খেলতে আবুধাবি এলেন এই সুপারস্টার ক্রিকেটাররা 1

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচ বাতিল হওয়ার পর, মুম্বই ইন্ডিয়ান্স দল তার তিন প্রতিভাবান খেলোয়াড় রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবকে ব্যক্তিগত চার্টার্ড ফ্লাইটে আবু ধাবিতে ডেকেছে। দলটি তাদের টুইটার হ্যান্ডেলে এই তথ্য দিয়েছে। আবুধাবিতে পৌঁছানোর পর, তিনজন খেলোয়াড়ের আরটি-পিসিআর পরীক্ষা করা হয়েছিল যাতে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। বুমরাহ, রোহিত এবং সূর্য অবশ্য আইপিএলের নির্দেশিকা অনুযায়ী আগামী ছয় দিন কোয়ারেন্টাইনে থাকবেন।

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, বুমরাহ এবং সূর্যকুমারের পারফরম্যান্সের উপর দল অনেকটা নির্ভর করে। ইংল্যান্ড সফরে হিটম্যান দুর্দান্ত ফর্মে ছিলেন এবং তিনি ওভালে প্রথম বিদেশী সেঞ্চুরি করেছিলেন। একই সময়ে, চারটি টেস্ট ম্যাচে সর্বাধিক উইকেট নেওয়ার ক্ষেত্রে জসপ্রিত বুমরাহ দুই নম্বরে থেকেছেন। বুমরাহ ১৮ উইকেট নিয়েছেন। মুম্বই দল আশা করবে এই খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরশাহিতেও একই ফর্ম অব্যাহত রাখবে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইকে আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে হবে।

যতক্ষণ পর্যন্ত টুর্নামেন্ট স্থগিত ছিল, মুম্বাইয়ের পারফরম্যান্স মিশ্র ছিল এবং রোহিতের নেতৃত্বাধীন দল সাতটি ম্যাচের মধ্যে চারটিতে জিতেছিল, আর দলকে তিনটিতে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। গত বছর, সংযুক্ত আরব আমিরশাহির মাটিতেই রোহিতের ছেলেরা দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ফাইনালে রেকর্ড পঞ্চমবারের মতো আইপিএল ট্রফি জয় করেছিল। এমন পরিস্থিতিতে, দলটি আবার একই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে চাইবে। আইপিএল ২০২১ স্থগিত করার সিদ্ধান্ত ৪ মে নেওয়া হয়েছিল যখন বেশ কয়েকজন খেলোয়াড়কে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল এবং পরে ভারতে কোভিড পরিস্থিতির পরিপ্রেক্ষিতে এটি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *