ঘরের মাটিতে দুর্দান্ত ফর্ম সত্ত্বেও ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেন না এই তারকা ক্রিকেটার, মত গৌতম গম্ভীরের 1

ভারতীয় দলের প্রাক্তন ওপেনার এবং বর্তমানে বিজেপির সাংসদ গৌতম গম্ভীর মনে করছেন, মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে খেলার জন্য অপেক্ষা করতে হবে। গম্ভীর বলেছেন যে তাঁর মতে, তরুণ শুভমান গিলকে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে রোহিত শর্মার সাথে খেলানো যেতে পারে, কারণ তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং ঐতিহাসিক ভঙ্গিতে বর্ডার গাভাস্কার ট্রফি জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন।

aus vs ind toss-up between mayank agarwal and shubman gill as shikhar  dhawan opening partner - AUS vs IND: कौन होगा शिखर धवन का सलामी जोड़ीदार? मयंक  अग्रवाल और शुभमन गिल के

 

মায়াঙ্কের কথা এখানে বলা হচ্ছে কারণ হোম গ্রাউন্ডে টেস্টে তার টেস্ট পারফরম্যান্স খুব ভাল হয়েছে এবং তিনি ধারাবাহিকভাবে রান করে গিয়েছেন। তিনি ভারতে এখন পর্যন্ত ৮টি টেস্ট খেলেছেন, ৭৫৪ রান করেছেন। ঘরের মাঠে শেষ পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে দুটি দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে কর্ণাটকের এই ব্যাটসম্যান সবার নজর কেড়েছিলেন।

Mayank Agarwal may not be most gifted but is most organised batsman: Gautam  Gambhir - The Statesman

ভারত বনাম ইংল্যান্ডের সিরিজের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের টক শো ‘গেম প্ল্যান’ এ এসে গৌতম গম্ভীর এই নিয়ে বলেছেন, “খেলাটি এমনই এবং জীবনটা এমনই হয়। আপনি যদি ভালভাবে শুরু না করেন তখন আপনি অন্য কারও জন্য সুযোগ ছেড়ে দিয়ে থাকেন এবং সেই খেলোয়াড় ভাল করতে পারলে আপনাদের কাছে থাকবে, আপনার পালা না আসা পর্যন্ত অপেক্ষা করে যেতে হবে।”

India vs England: 'It has to be 3-0 to India or maybe 3-1, Gautam Gambhir  predicts outcome of Test series | Hindustan Times

গৌতম গম্ভীর মনে করেন যে সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সফরে মায়াঙ্কের খারাপ পারফরম্যান্সই তার দলে না ফেরার অন্যতম কারণ, যেখানে তিনি নিজের ব্যাট দিয়ে ভাল ইনিংস খেলতে পারেননি। অস্ট্রেলিয়ান সফরে তিনি তিনটি ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তার ব্যাট ১৩ এর গড়ে মাত্র ৭৮ রান করেছেন। বিপরীতে, তরুণ শুভমান দুর্দান্ত পারফরম্যান্সের সাথে টেস্ট ওপেনিংয়ের সুযোগটি গ্রহণ করেছিলেন। তিনি তিন ম্যাচে ৫১.৮০ এর দুর্দান্ত গড়ে ২৫৯ রান করেছিলেন। তবে গম্ভীরও এই সময়ে আশা করেছিলেন যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মায়াঙ্কের সম্পর্কে আরও একবার ভাববে এবং তার প্রতি আস্থা হারাবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *