কোহলির আগ্রাসনের শিকার হলেন এই সাউথ আফ্রিকার পেসার 1

বিরাট কোহলি, মানে আগ্রাসনের আরেক নাম। কেরিয়ারের শুরুতে কোহলির যে আগ্রাসন মাঠে লক্ষ‍্য করা যেতো তা এখনো আবহমান। দিল্লির এই ক্রিকেটারের এই মুহূর্তে বিশ্বশাসন করছেন তার ব‍্যাটিংয়ের মধ্যে দিয়ে।ইতিমধ্যে ভারতের অধিনায়ক হিসেবে ইতিমধ্যে একাধিক সাফলতা এনে দিয়েছে ভারতকে। সম্প্রতি ফের তার আগ্রাসনের প্রতিফলন দেখা গেলো সাউথ আফ্রিকার বিপক্ষে টি টোয়েন্টি ম‍্যাচে। ম‍্যাচ চলাকালীন কোহলির তিরিক্ষি মেজাজের শিকার হলেন সাউথ আফ্রিকার পেসার বিউরান হেন্ড্রিক্স।কোহলি একটি সিঙ্গেল নেওয়া কালীন ক্রিজের মাঝে চলে আসেন হেন্ড্রিক্স, এরপর তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন কোহলি।

কোহলির আগ্রাসনের শিকার হলেন এই সাউথ আফ্রিকার পেসার 2

এমন ধরনের ঘটনায় সাধারণত বোলারদের দেখা যায় সিঙ্গেল নেওয়া কালীন ব‍্যাটসম‍্যান দের ক্রিজ ছেড়ে দিতে, কিন্তু এক্ষেত্রে হেন্ড্রিক্স কে দেখা যায় ক্রিজের মাঝামাঝি চলে আসতে, যার জেরে কোহলির কাছে তাকে বল পূর্বক সরানো ছাড়া আর কোনও উপায় ছিলো না। প্রসঙ্গত, এদিন ম‍্যাচে দুরন্ত বোলিং পারফরম্যান্স দেখা গেছে হেন্ড্রিক্স এর। চার ওভার বোলিং করে তিনি দিয়েছিলেন মাত্র ১৪ রান।নিয়েছেন দুটো উইকেট। এদিন তার শিকার রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া।এদিন গোটা ম‍্যাচে ভারতীয় ব‍্যাটসম‍্যানদের চাপে রেখেছিলেন তিনি।

কোহলির আগ্রাসনের শিকার হলেন এই সাউথ আফ্রিকার পেসার 3

এদিন ম‍্যাচে টসে জিতে ব্যাটিং নেন কোহলি।যদিও এদিন প্রথম ব‍্যাটিং করে ভারত করেন ১৩৪ রান।জবাবে ১৬.৫ ওভারে ম‍্যাচ জিতে নেয় সাউথ আফ্রিকা।অধিনায়কোচিত ইনিংস খেলেন কুইন্টন ডি’ কক, তিনি করেন ৫২ বলে ৭৯ রান।এই জয়ের মধ্যে দিয়ে এই টি টোয়েন্টি সিরিজ ১-১ ফলাফলের মধ্যে দিয়ে অমীমাংসিত থেকে গেলো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *