ধীরগতির ব্যাটিং করা এই খেলোয়াড়কে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে নামাচ্ছে রাজস্থান রয়্যালস 1

আইপিএল ২০২১ এর ২৮ তম ম্যাচে রাজস্থান রয়্যালস (আরআর) এবং সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) মুখোমুখি হবে। চলতি মরসুমে উভয় দলের পক্ষে এটি সপ্তম ম্যাচ। দুটি দল, যারা ছয়টি ম্যাচ খেলেছে, এখনও পর্যন্ত হতাশার পারফর্মেন্স করেছে। দুজনকেই অবিরাম লড়াই করতে হবে। যদিও রাজস্থান কেবল দুটি জিতেছে, হায়দরাবাদ থেকে দলটি কেবল তার নামে একটি জিততে সক্ষম হয়েছে। এমন পরিস্থিতিতে, রবিবার দু’দলই যখন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হবে, তখন তারা জয় অর্জনের চেষ্টা করবে।

IPL 2021: Rajasthan Royals contributes Rs 7.5 crore towards COVID-19 relief

রাজস্থান ও হায়দরাবাদ তাদের আগের ম্যাচগুলি দিল্লিতে খেলেছিল, এতে উভয়ই হেরেছে। রাজস্থানের খেলোয়াড়রা মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে অনেকটা ঝুঁকি ও ভারসাম্য দেখিয়েছিলেন, তবে শেষ পর্যন্ত দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এমন পরিস্থিতিতে রাজস্থানের প্লেয়িং ইলেভেনের পরিবর্তনের সম্ভাবনা কঠিন বলে মনে হচ্ছে। শেষ ম্যাচে সঞ্জু স্যামসন ও শিবম দুবে ছাড়াও ওপেনার জস বাটলার এবং যশস্বী জয়সওয়াল নির্ভয়ে ব্যাটিং করেছিলেন। তবে চারজনই দ্রুত রান করতে পারছিলেন না। বোলার চেতন সাকারিয়া যখন ইকোনমিক প্রমাণিত হন, অন্যদিকে ক্রিস মরিস দুটি উইকেট নেন।

IPL 2021: Rajasthan Royals reach Delhi for second phase of the league

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ : সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), জস বাটলার, যশস্বী জয়সওয়াল, শিবম দুবে, রিয়ান পারাগ, ডেভিড মিলার, ক্রিস মরিস, রাহুল তেওতিয়া, শ্রেয়াস গোপাল, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *