আইপিএলের দ্বিতীয় পর্ব গুরুত্বপূর্ণ হবে এই তরুণ তুর্কির জন্য, বিশ্বকাপের দলে একে দেখতে চান সেহওয়াগ 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের আগে, অনেক প্রাক্তন খেলোয়াড় তাদের পছন্দের খেলোয়াড়দের সম্পর্কে তাদের মতামত দিচ্ছেন। এই পর্বে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগের নামও যোগ করা হয়েছে। সেহওয়াগ আরসিবি এর তরুণ ওপেনার দেবদত্ত পাদিক্কালকে নিয়ে একটি বড় প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং সেহওয়াগের দৃষ্টিতে দ্বিতীয় লেগে তাকে তার প্রিয় চার ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছিলেন। দেবদত্ত পাদিক্কাল আইপিএল ২০২০ -তে অভিষেক করেন এবং তারপর থেকে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের একজন গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান হয়ে উঠেছেন। প্রথম লেগেও পাদিক্কাল ভালো ব্যাটিং করে রাজস্থান রয়্যালসের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন।

Missing The First Match Really Hurt Me: Devdutt Padikkal

দ্বিতীয় ধাপে, সেহওয়াগ সেই চার ব্যাটসম্যানের নাম ঘোষণা করেছেন যাদের পারফরম্যান্সের প্রতি তার বিশেষ নজর থাকবে। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের ইশান কিষান, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদত্ত পাদিক্কাল, পাঞ্জাব কিংসের কে এল রাহুল এবং রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন এর উপর বাজি রেখেছেন। যদিও কিষানের নাম সেহওয়াগ তার প্রথম পছন্দ হিসেবে রেখেছিলেন, তিনি বলেছিলেন যে যদি তাকে কোন একজন ব্যাটসম্যানের উপর বাজি ধরতে হয় তবে সেটা হবে দেবদত্ত পাদিক্কাল।

Devdutt Padikkal in quarantine after testing positive for Covid-19 | Sports  News,The Indian Express

সেহওয়াগের উদ্ধৃতি দিয়ে পিটিআই জানিয়েছে, “আমার প্রথম পছন্দ হবে ইশান কিষান, তার পরে দেবদত্ত পাদিক্কাল, কেএল রাহুল এবং সঞ্জু স্যামসন। আমি এই চারজনকে মনোযোগ দিয়ে দেখতে থাকব। আমি দেবদত্তের ব্যাটিং পছন্দ করি এবং যদি আমাকে চারজনের মধ্যে একটি বাছাই করতে হয়, তা হবে পাদিক্কাল।পাদিক্কালকে ভারতীয় টি -টোয়েন্টি বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।” সেহওয়াগ দ্বিতীয় পর্যায়কে পাদিক্কালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বর্ণনা করেছেন। সেহওয়াগ মনে করেন, যদি পাদিক্কাল বাকি ম্যাচগুলোতে ভালো পারফর্ম করেন, তাহলে তাকে বিশ্বকাপের জন্য ভারতের দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। “কে জানে, যদি সে ভাল করে, তাহলে তাকে টপ-অর্ডার ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *