কেকেআরের বিরুদ্ধে চমকপ্রদ একাদশ আনল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, অভিষেক করবেন এই তারকা 1

আইপিএল ২০২১ এর ৩১তম ম্যাচে সোমবার কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। বিরাট কোহলির নেতৃত্বাধীন ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি টপ ৪ -এ আছে এবং ইয়ন মরগানের দল মাত্র দুটি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলে কলকাতা সপ্তম স্থানে রয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে, বিরাট এবং কোম্পানিকে তাদের খেলার একাদশের সমীকরণে কিছু পরিবর্তন করতে হবে। তবেই তারা জয়ের যাত্রা চালিয়ে যেতে পারবে।

IPL 2021: What will be the strategy of Virat Kohli's Royal Challengers Bangalore in February auction?

এই মরসুমে বেঙ্গালুরু দলের ব্যাটিং শক্তিশালী দেখায়। ম্যাক্সওয়েলের আগমনের সাথে এর উন্নতি হয়েছে। অধিনায়ক কোহলি এবং দেবদত্ত পদ্দিকল নিজেরাই টপ অর্ডারে রয়েছেন। দুজনই এখন পর্যন্ত অনেক ম্যাচে দলকে ভালো শুরু দিয়েছেন। মিডল অর্ডারে ম্যাক্সওয়েল এবং ডি ভিলিয়ার্সের মতো ব্যাটসম্যানরা থাকবেন। একই সাথে, ওয়ানিন্ডু হাসারাঙ্গাও নিম্ন অর্ডারে একটি দরকারী ইনিংস খেলতে পারেন। আরসিবির বোলিংও এই মরসুমে অসাধারণ হয়েছে। ফাস্ট বোলার হর্ষাল প্যাটেল এখন পর্যন্ত মরসুমের সর্বোচ্চ উইকেট শিকারী। এ ছাড়া মহম্মদ সিরাজ এবং জেমিসন ভালো খেলতে পারে। স্পিনের দায়িত্ব থাকবে যুজবেন্দ্র চাহালের উপর। এ ছাড়া, পবন দেশপান্ডে বা শাহবাজ আহমেদ যে কেউ তার সাহায্য হিসেবে সুযোগ পেতে পারেন। আরসিবি দলে বিরাট রহস্য স্পিনার হাসারাঙ্গাকে জায়গা দেয় কিনা তা দেখার বিষয়। সাম্প্রতিক ভারতের বিপক্ষে সিরিজে তিনি ভালো পারফর্ম করেন এবং সিরিজের সর্বোচ্চ উইকেট শিকারী হন।

IPL 2021: Royal Challengers Bangalore (RCB) Squad, Schedule, Updated Time, And Venue

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ 

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কাল, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসরাঙ্গা, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

 

Read More: টি ২০ এর পর এবার আইপিএলের অধিনায়কত্ব ছাড়লেন বিরাট কোহলি, দিলেন এই অজুহাত

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *