আইপিএল ২০২১ এর বাকি ম্যাচ এই বছর করা সম্ভব নয়, আশঙ্কার কথা জানালেন রাজস্থান রয়্যালসের কর্নধার 1

রাজস্থান রয়্যালসের মালিক মনোজ বাদলে বলেছিলেন, স্থগিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর পুনঃসূচীকরণ একটি আসল চ্যালেঞ্জ হবে এবং চলতি বছরে টি টোয়েন্টি বিশ্বকাপের আগে বা পরে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা ছিল। আইপিএলের জৈব সুরক্ষিত পরিবেশে কিছু খেলোয়াড় কোভিড ১৯ এর পক্ষে ইতিবাচক পাওয়া যাওয়ার পরে টি টোয়েন্টি টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হয়েছিল।

IPL 2021: A Suitable Act But on a Wrong Stage

ভার্চুয়াল মিডিয়া সেশনে বাদলে বলেছিলেন, “আমার মনে হয় এর পক্ষে উপযুক্ত সময় খুঁজে পাওয়া চ্যালেঞ্জ। খেলোয়াড়রা ইতিমধ্যে খুব বেশি ক্রিকেট খেলছেন।” তিনি বলেছিলেন, “কোভিডের কারণে এই বছর প্রোগ্রামটি খুব ব্যস্ত। বিশ্বজুড়ে ক্রিকেট বোর্ডগুলি আরও বেশি করে প্রতিযোগিতা এবং টেস্ট ম্যাচের আয়োজন করতে চায়। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ক্রিকেট পরিচালক অ্যাশলে জাইলস ইতিমধ্যে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে লিগটি আবার চালু হয়ে গেলে তার শীর্ষ খেলোয়াড়রা এতে খেলতে পারবেন না, কারণ তাদের দল সেপ্টেম্বর ও অক্টোবরে বাংলাদেশ এবং পাকিস্তান সফর করবে।”

শুধু তাই নয়, টি টোয়েন্টি বিশ্বকাপের পরে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজ খেলতে হবে তাদের। বাদলে জানান, “লিগটি সম্ভবত ব্রিটেন বা মধ্যপ্রাচ্যে অনুষ্ঠিত হতে পারে।” তিনি বলেছিলেন, “আমি মনে করি এটি একটি আসল চ্যালেঞ্জ। সম্ভাবনাও রয়েছে। সেপ্টেম্বরে যুক্তরাজ্য বা টি টোয়েন্টি বিশ্বকাপের আগে বা পরে মধ্যপ্রাচ্যে অনুষ্ঠিত হওয়া ঘটনাগুলির একটি অস্পষ্টতা, তবে আমি মনে করি এটি বাস্তব চ্যালেঞ্জ হতে চলেছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *