মুম্বইয়ের বিরুদ্ধে দলে কামব্যাক করছেন এই ভরসাযোগ্য ক্রিকেটার, গত ফাইনালের বদলা নিতে মরিয়া দিল্লি 1

আইপিএল ২০২১ এর ১৩তম ম্যাচটি শেষবারের ফাইনালিস্ট দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। চেন্নাইয়ের চিপকের ম্যাচে মুম্বইয়ের কাছে তাদের আগের পরাজয়ের বদলা দিল্লি দল চাইলে, মুম্বই দল টানা তৃতীয় জয়টি নিবন্ধ করে পয়েন্ট টেবিলে তাদের অবস্থানকে আরও শক্তিশালী করতে চাইবে। উভয় দলই তাদের আগের ম্যাচগুলি জিতেছে এবং উভয়ই নতুন করে উন্নীত হয়েছে। এই পরিস্থিতিতে, এখানে একটি শক্তিশালী লড়াই আশা করা যায়।

DC vs PBKS IPL today match prediction: DC vs PBKS, IPL 2021 prediction: Who will win Delhi Capitals vs Punjab Kings match today | Cricket News

গত ম্যাচে শিখর ধাওয়ানের ব্যাটিংয়ের ভিত্তিতে দিল্লি দলটি ম্যাচটি জিততে সফল হয়েছিল, যদিও তাদের বোলিং খুব বেশি ভালো ছিল না। এই ম্যাচে, তাদের গত বছরের নায়ক, আনরিখ নর্টজে ফিরে আসতে পারেন। নর্টজে কোয়ারেন্টিনের পরে দল বুদবুদে যোগ দিয়েছেন, সুতরাং রাবাডা এবং নর্টজের একটি বিপজ্জনক জুটি ম্যাচে আরও একবার মাঠে নামতে পারে।

IPL 2021: Delhi Capitals Are Unfortunately Missing Shreyas Iyer But Definitely Have Great Combination Of Players, Says Anrich Nortje

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ : শিখর ধাওয়ান, পৃথ্বী শ, স্টিভ স্মিথ, মার্কাস স্টোইনিস, ঋষভ পন্থ, ললিত যাদব, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাডা, আনরিখ নর্টজে, আবেশ খান, অমিত মিশ্র।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *