আইপিএলের মাঝেই দেশে ফিরে যাওয়ার পরিকল্পনা করে ফেললেন আরসিবির এই সুপারস্টার বিদেশী 1

অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ (আইপিএল ২০২১) শেষ হওয়ার পরে ভারত, ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের খেলোয়াড়দের সাথে চার্টার্ড ফ্লাইটে তাঁর এবং তার দেশের অন্যান্য ক্রিকেটারদের ইংল্যান্ডে যাওয়ার কোনও সমস্যা হবে না। বিসিসিআইয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তা সম্মত হয়েছেন যে মে মাসের শেষ সপ্তাহে আন্তর্জাতিক ভ্রমণ নির্দেশিকা দেখার পরে এই বিকল্পটি বিবেচনা করা যেতে পারে। ভারতে করোনার ঘটনা বাড়ার সাথে সাথে অস্ট্রেলিয়া ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করেছে।

Yuzvendra Chahal Accuses Glenn Maxwell Of "TV Diving" In Hilarious  Post-Match Banter. Watch | Cricket News

ম্যাক্সওয়েল ‘দ্য ফাইনাল ওয়ার্ড পডকাস্ট’ কে বলেছিলেন যে, “আমরা কেবল বাড়ি ফেরার কোনও উপায় খুঁজতে চাই। বিসিসিআই এবং উভয় সরকারই সমাধান খুঁজতে কাজ করতে পারে। আমাদের যদি আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হয়, তবে এটি ঘটতে পারে তবে কোনও এক সময় অবশ্যই বাড়ি ফিরে যাওয়ার উপায় থাকতে হবে। ভারত ও ইংল্যান্ডকে ইংল্যান্ডে খেলতে হবে। সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্যে, আমাদের ইংল্যান্ডে অপেক্ষা করতে হবে এবং সেই চার্টার্ড ফ্লাইটে ভারত ছাড়তে হবে। আমি নিশ্চিত বেশিরভাগ খেলোয়াড় এতে একমত হবে।”

IPL 2021: Glenn Maxwell Ready To Fly To UK With Indian And English Players  After Tournament Ends

ভারত ও নিউজিল্যান্ড ১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে। আইপিএল শেষ হয়ে ইংল্যান্ডে উড়ে যাবে। আইপিএলে খেলা ইংল্যান্ডের খেলোয়াড়রাও একই বিমানের মাধ্যমে দেশে ফিরতে পারবেন। বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল বলেছিলেন যে এই বিকল্প বিবেচনা করা যেতে পারে, কারণ বোর্ড বিদেশী খেলোয়াড়দের যাতায়াত নিষেধাজ্ঞার জন্য সময় মতো নিজ নিজ দেশে ফিরে আসার জন্য বেশ কয়েকটি বিকল্প বিবেচনা করছে। ম্যাক্সওয়েলের মতে, আইপিএল শেষ হওয়ার পরে জৈব বুদবুদ থেকে বেরিয়ে আসার পরে দেশে ফিরতে নিরাপদ পথ খুঁজে নিতে হবে। অস্ট্রেলিয়া থেকে তিনজন খেলোয়াড় আইপিএল থেকে সরে এসেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *