ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিরুদ্ধে মাঠে নামতে দূর্বল টপ অর্ডারে এই ক্রিকেটারকে আনছে রাজস্থান রয়্যালস 1

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০২১ এর ২৪তম ম্যাচটি বৃহস্পতিবার অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উভয় দল এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে এবং দুটিতে জিতেছে। তবে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স ভাল রান রেটের কারণে পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থানে রয়েছে, আর সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালস সপ্তম স্থানে রয়েছে। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালস কলকাতা নাইট রাইডার্সকে ছয় উইকেটে হারিয়েছে।

Hit hard by foreign pull-outs, Rajasthan Royals seek to loan players from  other teams | Sports News,The Indian Express

উভয় দলের জন্য এখন মাঠটি একদম নতুন। এমন পরিস্থিতিতে দেখা যাবে যে দুই দল কোন কৌশল নিয়ে মাঠে নেবে এবং কোন ১১ খেলোয়াড়ের উপর ভরসা রাখবে। রাজস্থান রয়্যালস দল তাদের শীর্ষ অর্ডার নিয়ে ক্ষুব্ধ। মনন ভোহরার স্থলে যশস্বী জয়সওয়ালকেও বদলে নেওয়া হয়েছিল, কোনও ফল হয়নি। জস বাটলারও ফর্মে নেই এবং অধিনায়ক সঞ্জু স্যামসনের পারফর্মেন্সও টেকসই নয়। রাজস্থান রয়্যালস বোলাররা অবশ্যই বলটি লাইন এবং দৈর্ঘ্যের উপর রেখে দিচ্ছেন, তবে গুরুত্বপূর্ণ ইভেন্টে তাদের জ্বলজ্বল করতে হবে।

IPL 2021: Who Is Forrest Gump In The Rajasthan Royals' Line-Up? Find Out |  Cricket News

রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ – জস বাটলার, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (উইকেটকিপার / অধিনায়ক), শিবম দুবে, ডেভিড মিলার, রাহুল তেওতিয়া, রিয়ান পরাগ, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *