IPL 2021: রাজস্থানের বিরুদ্ধে এই বিদেশীকে অভিষেক করাতে চলেছে পাঞ্জাব কিংস, দেখে নিন সম্ভাব্য একাদশ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল -২০২১) দ্বিতীয় ধাপে মঙ্গলবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে পাঞ্জাব কিংস। এই ম্যাচটি যে দলই জিতুক না কেন, পয়েন্টের দিক থেকে এটি চতুর্থ স্থানে থাকা মুম্বাই ইন্ডিয়ান্সের সমান হবে। বর্তমানে মুম্বাইয়ের আট ম্যাচ থেকে আট পয়েন্ট, রাজস্থানের (সাত ম্যাচ) এবং পাঞ্জাবের (সাত ম্যাচ) ৬ পয়েন্ট রয়েছে। যাই হোক, দুজনকেই মুম্বাই থেকে চতুর্থ স্থান ছিনিয়ে আনতে বিশাল ব্যবধানে জিততে হবে। মুম্বাইয়ের নেট রান রেট -০.০৭১। রাজস্থানের নেট রান রেট -০.১৯০ এবং পাঞ্জাবের -০.৩৬৮।

IPL 2021: Punjab Kings (PBKS) Squad, Schedule, Updated Time And Venue

প্রথম ধাপে, পাঞ্জাব কিংসের ঝাই রিচার্ডসন এবং রাইলি মেরিডিথের আকারে দুইজন দুর্দান্ত ফাস্ট বোলার ছিল, কিন্তু তারা দুজনই দ্বিতীয় পর্বে না খেলার সিদ্ধান্ত নিয়েছে। পাঞ্জাব নিজেই অস্ট্রেলিয়ার নাথাম এলিসকে চেষ্টা করতে পারে। ২৬ বছর বয়সী এলিসকে ডেথ ওভার বিশেষজ্ঞ হিসেবে বিবেচনা করা হয়। এছাড়া ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদকেও ব্যবহার করতে পারে তারা।

PBKS squad 2021 IPL Phase 2: How many changes have Punjab Kings made to their squad for IPL 2021? | The SportsRush

পাঞ্জাব কিংসের পূর্বাভাসিত প্লেইং একাদশ

 কেএল রাহুল (অধিনায়ক/উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুডা, শাহরুখ খান, ক্রিস জর্ডান, আদিল রশিদ, মহম্মদ শামি, রবি বিষ্ণোই, আরশদীপ সিং।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *