তরুণ খেলোয়াড়দের দিল্লির বিরুদ্ধে বসিয়ে রাখছে পাঞ্জাব কিংস, ফিরছেন এই সুপারস্টার বিদেশী 1

রবিবার আইপিএল ২০২১ এর ২৯তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে রবিবার খেলা হবে। ম্যাচটি হাই ভোল্টেজ হওয়ার আশা করা হচ্ছে কারণ এই মুহূর্তে উভয় দলই জয়ের ধারাবাহিকতায় রয়েছে এবং এটি ধরে রাখতে হিলের শীর্ষে চাপ দিবে। কে এল রাহুলের নেতৃত্বে পাঞ্জাব কিংস তাদের শেষ ম্যাচে শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৩৪ রানে পরাজিত করেছিল।

IPL 2021: KL Rahul Livid After Punjab Kings' Underwhelming Show Against  Kolkata Knight Riders

পাঞ্জাব কিংস সাতটি ম্যাচের মধ্যে তিনটিতে জয় পেয়েছে এবং তারা পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। এখন পাঞ্জাব কিংস দিল্লিকে পরাজিত করতে এবং পয়েন্ট টেবিলে তাদের অবস্থান উন্নত করার চেষ্টা করবে এবং প্লে অফে তাদের দাবি নিশ্চিত করবে। এই ম্যাচে উভয় দলের ব্যাটসম্যানরা ভাল ফর্মে থাকায় উভয় দলের শীর্ষ অর্ডারের মধ্যে মারামারি লড়াই হবে। আইপিএলের ইতিহাসে দিল্লির বিপক্ষে ১৫-১২ রেকর্ড রয়েছে বলে সামগ্রিক পরিসংখ্যানগুলির সুবিধা পাঞ্জাবের থাকবে। এখন দেখা যাবে যে এই ম্যাচের জন্য পাঞ্জাবের খেলতে যাওয়া ১১ এ কারা অন্তর্ভুক্ত হবে। নিকোলাস পুরান এখনও অবধি পাঞ্জাব কিংসে বিশেষ কিছু করতে পারেনি, তারপরে অন্য কোনও খেলোয়াড়কে সুযোগ দেওয়া হবে কিনা তা দেখতে হবে।

IPL 2021, PBKS vs RCB: Harpreet Brar, KL Rahul ensure big win for Punjab  Kings over Royal Challengers Bangalore | Cricket News - Times of India

পাঞ্জাব কিংসের সম্ভাব্য প্লেয়িং ১১ – কে এল রাহুল (অধিনায়ক ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান / ডেভিড মালান, শাহরুখ খান, ক্রিস জর্ডান, হরপ্রীত ব্রার, রবি বিষ্ণোই, মহম্মদ শামি, রাইলি মেরেডিথ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *