সোশ্যাল মিডিয়ায় অবসর প্রসঙ্গ উঠতেই বেজায় চটলেন এই পাক ক্রিকেটার ! 1

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভক্তের করা ” অবসর ” প্রসঙ্গে প্রশ্নের পরিপ্রেক্ষিতে বেজায় চটলেন পাকিস্তান অলরাউন্ডার মহম্মদ হাফিজ। ব‍্যাটিং হোক অথবা বোলিং সবেতেই সমান মুন্সীয়ানা দেখানো এই পাক ক্রিকেটারকে সম্প্রতি একেবারেই ছন্দে পাওয়া যায়নি। বিশ্বকাপে প্রত‍্যাশিত কিছু করতে না পাওয়ার দরুন সেন্ট্রাল চুক্তি বাতিল করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সমস্যার সূত্রপাত টুইটারে হাফিজের একটি প্রস্তাবের মধ্যে দিয়ে।সেখানে তার ভক্তদের তিনি টুইটারে তার ভক্তদের প্রস্তাব দেন প্রশ্ন করার ।এরপর মুহূর্তে মুহূর্তে বাড়তে থাকে তার ভক্তদের প্রশ্নসংখ্যা।এসময় তার এক ভক্ত তাকে প্রশ্ন করেন কবে কেরিয়ারের ইতি টানতে চলেছেন তিনি। জবাবে হাফিজ বলেন, “আমার কেরিয়ার, আমার মর্জি ” ।

সোশ্যাল মিডিয়ায় অবসর প্রসঙ্গ উঠতেই বেজায় চটলেন এই পাক ক্রিকেটার ! 2

বিশ্বকাপের পর থেকেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে দেশের ক্রিকেটের উন্নতি সাধনের উদ্দেশ্যে একাধিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।তারা এমন ক্রিকেটারদের দলে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন যারা তিন ধরনের ফর্ম‍্যাটেই দলকে সাহায্য করতে পারবে।প্রসঙ্গত, এক্ষেত্রে চুক্তি বাদ হয়েছে মহম্মদ হাফিজ এবং শোয়েব মালিকের। ” আসন্ন মরশুমের জন্য খানিকটা অন‍্যরকম চিন্তা ভাবনা অবলম্বন করতে চলেছে পিসিবি।সেন্ট্রাল চুক্তির আওতায় এমন ক্রিকেটারদের আনার পরিকল্পনা করা হচ্ছে যারা অনফিল্ড এবং অফ ফিল্ড তাদের লক্ষ‍্যে পৌছাতে সাহায্য করবে ” এমনটাই মন্তব্য করেছেন পিসিবি’র ম‍্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খান।

সোশ্যাল মিডিয়ায় অবসর প্রসঙ্গ উঠতেই বেজায় চটলেন এই পাক ক্রিকেটার ! 3

প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মহম্মদ হাফিজ।” প্রফেসর ” নামে পরিচিত এই ক্রিকেটার দেশের হয়ে সব ধরনের ফর্ম‍্যাটে প্রতিনিধিত্ব করেছেন।প্রথম সারির এই অলরাউন্ডার ক্রিকেটার দেশের হয়ে খেলেছেন ২১৮ টি একদিবসীয় এবং ৮৯ টি টোয়েন্টি ম‍্যাচ।

https://twitter.com/discomoulvi/status/1163129933603979264

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *