এই বিশেষ উদ্যোগে চেন্নাই সুপার কিংসের জার্সিতে এল নয়া ডিজাইন, অভিভূত ধোনি-রায়না সহ সমর্থকরা 1

বুধবার চেন্নাই সুপার কিংস তাদের নতুন জার্সি চালু করেছে, এতে ভারতীয় সেনাবাহিনীকে সম্মান জানাতে একটি ‘ক্যামোফ্লেজ’ এর ডিজাইন রয়েছে। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দলের নতুন জার্সির উদ্বোধন করেছেন। এর পরে, চেন্নাই সুপার কিংসের নতুন জার্সিটি নিয়ে লোকেরা সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রতিক্রিয়া জানায়। চেন্নাই সুপার কিংস টুইট করেছে, দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়না ট্যাগ করে লিখেছে যে আমরা আপনাকে নতুন অবতারে দেখার অপেক্ষা করতে পারি না।

চেন্নাই সুপার কিংস (সিএসকে) তাদের প্রথম ম্যাচটি আগামী ১০ ​​এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে যাচ্ছে। দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি মুম্বইয়ে খেলতে হবে। এবার সিএসকে তাদের লিগের সব ম্যাচ মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু এবং কলকাতায় খেলবে। কোভিড ১৯ মহামারীর কারণে এবার আইপিএল ম্যাচের জন্য স্বল্প ভেন্যু রাখা হয়েছে। লক্ষণীয় বিষয়, সুরেশ রায়না গত মরসুমে খেলতে পারেনি এবং ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি দুবাইয়ে পৌঁছে নিজের নাম প্রত্যাহার করেছিলেন। একই সময়ে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত ৪ মার্চ চেন্নাই পৌঁছে সিএসকে দলে যোগ দিয়েছিলেন।

সিএসকে, যারা তিনবার আইপিএল জিতেছিলেন, তাদের জন্য আগের মরসুম খুব একটা ভাল ছিল না এবং দলটি প্লে অফেও পৌঁছায়নি। এই মরসুমে মইন আলী, চেতেশ্বর পূজারা, কৃষ্ণাপ্পা গৌথমের মতো খেলোয়াড়রা দলের সাথে যুক্ত হয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *