সামনে এলো দিল্লি ক্যাপিটাল্সের করোনা আক্রান্ত খেলোয়াড়ের নাম, সাথে আরো চারজন পজিটিভ !! 1

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh) তার দ্বিতীয় আরটি-পিসিআর টেস্টে কোভিড -19 (Covid 19) পজিটিভ আসার জন্য জন্য সারা দিনে দ্রুত পরিবর্তনশীল বিকাশ হিসাবে কমপক্ষে ১০ দিনের জন্য দলের বাইরে থাকবেন৷ মিশেল মার্শকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিচেল মার্শ ছাড়াও, দিল্লির সাপোর্ট স্টাফের দুই সদস্য ইতিবাচক পরীক্ষা করেছেন, দলের সংক্রামিত সদস্যের সংখ্যা চারজনে নিয়ে গেছে। এছাড়া দিল্লির সাপোর্ট স্টাফের দুই সদস্যও ইতিবাচক পরীক্ষা করেছেন, দলের সংক্রামিত সদস্যের সংখ্যা চারজনে নিয়ে গেছে। এতে দিল্লি ক্যাপিটালসের দলে ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। এই আইপিএল ফ্র্যাঞ্চাইজি বলেছে, ”দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার মিচেল মার্শের কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে, এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিল্লি ক্যাপিটালসের মেডিকেল টিম মার্শের অবস্থা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে।”

মার্শের দ্বিতীয় আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে

IPL 2022: Mitchell Marsh dismissed in the unluckiest manner possible

বিসিসিআইয়ের (BCCI) এক আধিকারিক জানিয়েছেন, “মিচেল মার্শের প্রথম আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে, কিন্তু তার দ্বিতীয় আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।” বুধবার পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে দিল্লির ম্যাচ হবে কিনা তা এখনও পরিষ্কার নয় কারণ পুরো দলকে দিনের জন্য তাদের ঘরে থাকতে বলা হয়েছিল।

মার্শ ফারহার্ট এবং সালভির সাথে যোগাযোগ করেছিলেন

IPL 2022: Delhi Capitals' Mitchell Marsh Admitted To Hospital After Testing  Covid Positive | Cricket News

জানা গেছে যে মার্শ রোগের লক্ষণ দেখিয়েছিলেন এবং তার দ্রুত অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছিল যা ইতিবাচক ফিরে এসেছিল। এটিও হতে পারে কারণ তিনি ফারহার্টের নির্দেশনায় পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছিলেন এবং তার হালকা লক্ষণ ছিল যা বিপজ্জনক হতে পারেনি। ফারহার্ট এবং মার্শের সাথেও সালভির ঘনিষ্ঠ যোগাযোগ ছিল।

Leave a comment

Your email address will not be published.