মুম্বই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়কে দলে নিয়ে ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 1

চলমান আইপিএল ২০২১ এর রিজার্ভ খেলোয়াড় হিসাবে সম্প্রতি মুম্বই ইন্ডিয়ান্স (এমআই)-তে যোগ দেওয়া নিউজিল্যান্ডের পেসার স্কট কুগলেইজনকে টুর্নামেন্টের বাকি অংশের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দ্বারা কেন রিচার্ডসনের বদলি খেলোয়াড় নির্বাচিত করা হয়েছে। কেন রিচার্ডসন সহ দেশোয়ালি খেলোয়াড় অ্যাডাম জাম্পা ব্যক্তিগত কারণ ও উদ্বেগের কারণ জানিয়ে ভারতের চলমান আইপিএল থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়কে দলে নিয়ে ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 2

কুগলেইজন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা অর্জন করেছেন, ২০১৯ সালে নিউজিল্যান্ডের এই অলরাউন্ডার চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অংশ ছিল এবং দুটি গেম খেলতে সক্ষম হয়েছিল এবং পাশাপাশি দুটি উইকেটও তুলে নিয়েছিল। স্কট কুগলেইজন নিউজিল্যান্ডের হয়ে দুটি ওয়ানডে এবং ১৬টি টি টোয়েন্টি খেলেছে। তার হয়ে ৫টি ওয়ানডে উইকেট এবং ১৩টি টি-টোয়েন্টি উইকেট রয়েছে। এগুলি ছাড়াও, কুগলেইজন ৮৩টি এফসি ম্যাচ, ৮৩ লিস্ট এ ম্যাচ, এবং ১২০ টি ২০ ম্যাচ খেলে যথাক্রমে ২৬৬, ১২৬ এবং ১১৮ উইকেট পেয়েছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়কে দলে নিয়ে ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 3

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কুগলেইজনকে স্বাগত জানাবে যিনি তার দক্ষ ডেথ-ওভারের বোলিং হিসাবে পরিচিত। ২৫ এপ্রিল মুম্বইয়ে চেন্নাই সুপার কিংসের কাছে ৬৯ রানে হেরেছিল আরসিবি, আইপিএল ২০২১ এ তাদের প্রথম ম্যাচ হেরেছিল। তার আগে, আরসিবি তাদের প্রথম টানা চার ম্যাচ জিতেছিল, প্রথমবারের মতো তারা আইপিএল ইতিহাসে এই কীর্তি অর্জন করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *