বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা খেলো ধাক্কা, প্রথম ম্যাচেই দল থেকে ছিটকে গেলেন এই তারকা

আইসিসি বিশ্বকাপ ২০৯এর প্রথম ম্যাচ ইংল্যান্ড আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ৩০ মে লণ্ডনের ক্যানিংটন ওভালে খেলাহবে।এই ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকার জন্য একটা ভীষণই খারাপ খবর আসছে। আসলে দলের তারকা খেলোয়াড় আহত হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম বিশ্বকাপ ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন।

আহত ডেইল স্টেইন ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকে ছিটকে গেলেন

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা খেলো ধাক্কা, প্রথম ম্যাচেই দল থেকে ছিটকে গেলেন এই তারকা 1

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট সমর্থকদের জন্য একটা ভীষণই খারাপ খবর আসছে। আসলে দলের তারকা অভিজ্ঞ জোরে বোলার ডেইল স্টেইন প্রথম ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন। ডেইল স্টেইনের আহত হওয়া দক্ষিণ আফ্রিকার জন্য একটা ভীষণই বড়ো ধাক্কা। ডেইল স্টেইন গত বেশ কিছু বছর ধরে দক্ষিণ আফ্রিকার প্রধান জোরে বোলার থেকেছেন। তিনিই দলের বোলিং আক্রমণকে নেতৃত্ব দেন। কিন্তু এখন ইংল্যান্ডের বিরুদ্ধে কাগিসো রাবাদা বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন।

আইপিএল ২০১৯ চলাকালীন লেগেছিল চোট

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা খেলো ধাক্কা, প্রথম ম্যাচেই দল থেকে ছিটকে গেলেন এই তারকা 2

ডেইল স্টেইন এই আইপিএলে দুর্দান্ত বোলিং করেছিলেন আর বিশ্বকে প্রমান করেছিলেন যে তাকে কেন বিশ্বস্তরীয় জোরে বোলার বলা হয়। তিনি এই আইপিএলে মোট ২টি ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি আরসিবির হয়ে মোট ৪টি উইকেট হাসিল করেছিলেন। যদিও তিনি দুর্ভাগ্যবান থাকেন, কারণ আইপিএল ২০১৯ খেলতে গিয়ে তিনি আহতও হয়ে যান, তাকে নিজের দেশে ফিরে যেতে হয়। তার কাঁধে কিছু সমস্যা রয়েছে।

দক্ষিণ আফ্রিকার হয়ে খেলেছেন ১২৫টি ওয়ানডে

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা খেলো ধাক্কা, প্রথম ম্যাচেই দল থেকে ছিটকে গেলেন এই তারকা 3

আপনাদের জানিয়ে দিই যে ডেইল স্টেইন দক্ষিণ আফ্রিকার হয়ে ৯৩টি টেস্ট, ১২৫টি ওয়ানডে আর মোট ৪৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।তিনি নিজের খেলা ৯৩টি টেস্ট ৪৩৯টি উইকেট, ১২৫টি ওয়ানডেতে ১৯৬টি উইকেট এবং ৪৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে মোট ৬১টি উইকেট হাসিল করেছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে এই ১৪জন খেলোয়াড়দের মধ্যে থেকে হবে প্লেয়িং ইলেভেন

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা খেলো ধাক্কা, প্রথম ম্যাচেই দল থেকে ছিটকে গেলেন এই তারকা 4

ফাফ দু’প্লেসি (অধিনায়ক), কুইন্টন ডি’কক (উইকেটকিপার), হাসিম আমলা, এডিয়ন মার্করাম, রাসি ওয়েন ড্যুসেন, ডেভিড মিলার, জেপি দু’মিনি, ডেন প্রেটোরিয়াস, অ্যাণ্ডি ফেহলুকওয়াও, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, এনরিক নার্জ, ইমরান তাহির, তবরেজ শামসি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *