মহম্মদ সিরাজের বদলে এই তরুণ তারকাদের দ্বিতীয় টি২০তে সুযোগ দেওয়ার বার্তা দীনেশ কার্তিক ও অজয় জাদেজার 1

জয়পুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হাতে চোট পান ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ সিরাজ। এমন পরিস্থিতিতে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তার অংশগ্রহণ করা কঠিন। এই কারণেই ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক এবং প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা আগামী দুই ম্যাচের জন্য দলে জায়গা পাওয়া খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন।

Selection not in my hand: Harshal Patel on not making World Cup squad- The  New Indian Express

ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক বিশ্বাস করেন যে ভারতীয় দল দলে হর্ষাল প্যাটেল বা আভেশ খানকে জায়গা দিতে পারে। কার্তিক আরও বলেছেন যে হর্ষাল প্যাটেল একটি ভাল বিকল্প হতে পারে, কারণ তিনি রাঁচির ধীর উইকেটে তার গতিকে নিয়ন্ত্রণ করতে পারেন। তবে, গতির দিকে তাকালে, ভুবনেশ্বর কুমার এবং দীপক চাহারের সেই গতি নেই বলে আভেশ খানকেও একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে। দীনেশ কার্তিক ক্রিকবাজের সাথে কথা বলার সময় বলেছিলেন, “আভেশ খান এবং হর্ষাল প্যাটেল দুজনেই এখনও পর্যন্ত তাদের কেরিয়ারে দুর্দান্ত বোলিং করেছেন। তাই আপনি যে কাউকে অন্ধভাবে খেলাতে পারেন। আমি ব্যক্তিগতভাবে মনে করি যে হর্ষাল প্যাটেল আরও ভাল বিকল্প থাকতে পারে।” একই সময়ে, প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান ক্রিকেট বিশেষজ্ঞ অজয় ​​জাদেজা বলেছেন যে আমি পুরোপুরি হর্ষাল প্যাটেলের সাথে যেতে চাই।

Avesh Khan travels tough road to IPL success and England | Sports News,The  Indian Express

অজয় জাদেজা মনে করেন যে ভারতীয় দলে মহম্মদ সিরাজের পরিবর্তে হর্ষাল প্যাটেলই সঠিক পছন্দ হবেন। জাদেজা যুক্তি দিয়েছিলেন যে ব্যাটসম্যানরা যখন সামনে দলকে আধিপত্য করার চেষ্টা করছিলেন, প্যাটেল তার ধীর ডেলিভারিটি ভাল প্রভাব ফেলতে পারে। জাদেজা আরও বলেছিলেন যে প্যাটেল পাওয়ারপ্লেতে পাশাপাশি ডেথ ওভারেও বল করতে পারেন।

Leave a comment

Your email address will not be published.