ছয় বছর পর আইপিএলে ফিরছেন এই মেগাস্টার, ভয়ে কাঁপুনি ধরিয়ে দেন প্রতিপক্ষের 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আসন্ন মেগা নিলামে অন্তর্ভুক্ত হতে পারেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ফাস্ট বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc)। IPL 2022-এর মেগা নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে (Bengaluru) অনুষ্ঠিত হবে। দুটি নতুন দল লখনউ (Lucknow) এবং আহমেদাবাদও (Ahmedabad) আইপিএল ২০২২-এ অংশগ্রহণ করছে, যা সম্প্রতি বিসিসিআই (BCCI) থেকে আনুষ্ঠানিক অনুমোদন পেয়েছে।

ফিটনেসের কারণে তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই লীগে অংশ নিচ্ছেন না

We'll Get Behind Whoever Is Made The Captain: Mitchell Starc

যদিও স্টার্ক এই লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মোট ২৭টি ম্যাচ খেলেছেন, কিন্তু গত কয়েক বছর ধরে ফিটনেসের কারণে তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই লীগে অংশ নিচ্ছেন না।cricket.com.au-এর সাথে কথা বলার সময়, স্টার্ক বলেছেন, “আমার কাগজপত্র শেষ করতে আমার দুই দিন আছে, আমি এখনও নিলামের জন্য আমার নাম রাখিনি। এমন পরিস্থিতিতে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আমার হাতে কয়েকদিন সময় আছে।”

স্টার্ক ২৭ ম্যাচে ৭.১৭ ইকোনমি রেটে ৩৪ উইকেট নিয়েছেন

Mitchell Starc: Australian quick says bio-secure bubbles are unsustainable  | Cricket News | Sky Sports

তিনি বলেন, “আমি গত ছয় বছর ধরে লিগে খেলছি না কিন্তু গত কয়েক বছরে টি-টোয়েন্টি ক্রিকেটের লোড অনেক বেড়েছে। এছাড়া এ বছরের শেষ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপেরও আয়োজন করা হবে। এমন পরিস্থিতিতে তফসিল বিবেচনা করে মেগা নিলামের সিদ্ধান্ত নেওয়া হবে।” স্টার্ককে শেষবার ২০১৫ সালে আইপিএল খেলতে দেখা গিয়েছিল। এমতাবস্থায় এবারের মেগা নিলামে নিজেকে অন্তর্ভুক্ত করলে অবশ্যই আইপিএলে খেলতে দেখা যাবে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ ফাস্ট বোলারকে। আইপিএলে, স্টার্ক ২৭ ম্যাচে ৭.১৭ ইকোনমি রেটে ৩৪ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *