চলছে বিশ্বকাপের ম‍্যাচ, এরই মাঝে প্রকাশ‍্যে কথা কাটাকাটিতে জড়ালেন এই তারকা কোচ এবং ব‍্যাটসম‍্যান ! ভাইরাল হলো ভিডিও ! 1

ফের আরও একবার বিতর্কে জড়ালো তার নাম।সদ‍্য ক্রিকেটে ফিরেছিলেন তিনি নির্বাসন কাটিয়ে।গতবছর সাউথ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম‍্যাচে কুখ্যাত “স‍্যান্ডপেপার কেলেঙ্কারি ” কান্ডে জড়িয়ে ক্রিকেট থেকে একবছরের জন্য নির্বাসিত হয়েছিলেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ। এরপর একটা বছর তাদের ক্রিকেট কেরিয়ার নষ্ট হয়ে যায় তাদের দুরন্ত ছন্দে থাকা সত্ত্বেও। যদিও সেই সব এখন অতীত।বর্তমানে ফের সেই দুই ক্রিকেটার প্রত‍্যাবর্তন করেছে বিশ্বকাপের দলে।ফের এনে দিয়েছে নির্ভরতা।

চলছে বিশ্বকাপের ম‍্যাচ, এরই মাঝে প্রকাশ‍্যে কথা কাটাকাটিতে জড়ালেন এই তারকা কোচ এবং ব‍্যাটসম‍্যান ! ভাইরাল হলো ভিডিও ! 2

এবছর বিশ্বকাপের শুরু থেকেই দুরন্ত ছন্দে আছেন ওয়ার্নার।একধারে তার ছন্দে থাকা অজি দলকে এনে দিচ্ছে নির্ভরতা।ঠিক তেমনই ফের আরেকবার বিতর্কে জড়ালেন দলের কোচ রিকি পন্টিংয়ের সাথে বাক্- বিতন্ডায় জড়িয়ে।

চলছে বিশ্বকাপের ম‍্যাচ, এরই মাঝে প্রকাশ‍্যে কথা কাটাকাটিতে জড়ালেন এই তারকা কোচ এবং ব‍্যাটসম‍্যান ! ভাইরাল হলো ভিডিও ! 3

গতকাল ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম‍্যাচ চলাকালীন একটি ভিডিও হয়েছিল ভাইরাল।সেখানে ওয়ার্নারকে দেখা যায় পন্টিংয়ের সাথে উত্তপ্ত বাক‍্যবিনিময়ে করতে। যদিও পর মুহূর্তে ওয়ার্নার কে হাসতে দেখায় গোটা ঘটনা নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা।

প্রসঙ্গত, গতকাল হাড্ডাহাড্ডি ম‍্যাচে ইংল্যান্ডকে হারিয়ে দিলো অস্ট্রেলিয়া।এদিন ম‍্যাচে ৬১ বলে ৫৩ করেছিলেন ওয়ার্নার।মাঠে ফের এইদিন দর্শকদের বিদ্রুপের শিকার হয়েছিলেন এই তারকা ক্রিকেটার,যদিও বিষয়টি গায়ে মাখেননি তিনি।এদিনের এই ইনিংসের মধ্যে দিয়ে চলতি বিশ্বকাপে ৫০০ রানের গন্ডি পেরিয়ে গেলো ওয়ার্নার।প্রসঙ্গত, ওয়ার্নার হলেন তৃতীয় অস্ট্রেলিয়ান ক্রিকেটার যিনি বিশ্বকাপে ৫০০ রানের গন্ডি পেরোলেন।এর আগে এই রেকর্ড ছিলেন ম‍্যাথু হেডেন এবং রিকি পন্টিং, ২০০৭ এর বিশ্বকাপে।

https://twitter.com/cricketpunt/status/1143484660330065921

বিশ্বকাপে দারুন ছন্দে থাকার পাশাপাশি চলতি বিশ্বকাপের মাঝে আরও একটি দারুন খবর পেলেন ওয়ার্নার ।স্ত্রী অন্তসত্ত্বা, খুব শীঘ্রই ফের বাবা হতে চলেছেন তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।সম্প্রতি মনে করা হচ্ছিলো আগামী বেশ কয়েকটি ম‍্যাচে ওয়ার্নারের না খেলার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছিল।যদিও সেই সম্ভাবনা কে উড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল‍্যাঙ্গার।অর্থাৎ এর মধ্যে কোনও রকমে দেশে ফিরছেন না সম্ভব হচ্ছে না ওয়ার্নারের।খুশির খবর হয়তো ইংল্যান্ডে বসেই শুনতে হবে ওয়ার্নারের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *