পাঞ্জাবের বিরুদ্ধে জয় পেতে এই ফ্লপ খেলোয়াড়কে নিয়েই মাঠে নামবে হারতে থাকা কলকাতা নাইট রাইডার্স 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের ২১তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে। উভয় দল এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে, পাঞ্জাব দুটি জয় নিয়েছে এবং কেকেআর কেবল একটি ম্যাচ জিততে পেরেছে। কলকাতা নাইট রাইডার্স সর্বশেষ চার ম্যাচে টানা পরাজয়ের মুখোমুখি হয়েছে এবং এই ফাঁদ থেকে বেরিয়ে আসতে চাইবে।

Batsmen lacked intent, were 40 runs short': Eoin Morgan after KKR's 4th  straight loss in IPL 2021 | Hindustan Times

ইয়ন মরগানের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স বর্তমানে পয়েন্ট টেবিলে শেষ অবস্থানে রয়েছে। এই ম্যাচটি দিয়ে, আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে, যেখানে ম্যাচগুলি এখন নতুন জায়গায় খেলবে। পাঞ্জাব ও কলকাতার মধ্যকার ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলবে। কেকেআর দলে ভালো ব্যাটসম্যান থাকলেও অধিনায়ক ইয়ন মরগান সেগুলি সঠিকভাবে ব্যবহার করতে পারছেন না। কেকেআরকেও তাদের বোলিং আক্রমণে মনোনিবেশ করা উচিত। দলে সুপরিচিত বোলার রয়েছে তবে কেউ পারফর্ম করতে পারছে না। ভারত ও ইংল্যান্ড সিরিজটি আহমেদাবাদ পিচে খেলা হয়েছিল, যেখানে ব্যাটসম্যানরা সীমিত ওভারের ক্রিকেটে আধিপত্য বিস্তার করেছিল। এখন দেখতে হবে কোন দল পিচটি আরও ভালভাবে বুঝতে এবং ম্যাচটি তাদের নাম করতে সক্ষম করবে।

KKR IPL 2021 retained and released players: Full list of Kolkata Knight  Riders retained and released players

কলকাতা নাইট রাইডার্স – নীতীশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), সুনীল নারাইন, প্যাট কামিন্স, শিবম মাভি, প্রসিধ কৃষ্ণা, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *