BCCI Unveils Team India’s Jersey For The Upcoming World Cup

ভারতের প্রাক্তন উইকেটকিপার ফারুক ইঞ্জিনিয়ার টিম ইন্ডিয়াকে আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জেতার জন্য পছন্দের বলে মন্তব্য করেছেন, যা ১৭ অক্টোবর কোয়ালিফাইং রাউন্ডে শুরু হয়েছিল। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল ২৪ অক্টোবর দুবাইয়ে সুপার ১২ পর্বে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে।

এই কিংবদন্তি ক্রিকেটারের দাবি, এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ জিতবে ভারতই 1

“বিশ্ব টি -টোয়েন্টি বিরাট কোহলির জন্য ভারতকে (শিরোপা) জয়ের সেরা সুযোগ হবে। তিনি একজন অসাধারণ নেতা যিনি উদাহরণ দিয়ে নেতৃত্ব দেন। ভারত বড় টুর্নামেন্টে প্রভাবশালী এবং এটি দলের জন্য একটি বড় সুযোগ হবে। বিরাট অবশ্যই ভারতকে এবারের টি -টোয়েন্টি জয়ে নিয়ে যান। টি -টোয়েন্টিতে ভারতের ভাল খেলোয়াড় রয়েছে। কেএল রাহুল, বিরাট, ঋষভ, বুমরাহ সবাই নিজেরাই ম্যাচ পাল্টাতে পারেন,” ইঞ্জিনিয়ার টাইমস অফ ইন্ডিয়া ডটকমকে একান্ত চ্যাটে বলেছিলেন।

এই কিংবদন্তি ক্রিকেটারের দাবি, এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ জিতবে ভারতই 2

কোহলি এখনও অধিনায়ক হিসেবে আইসিসি টুর্নামেন্ট জিততে পারেননি কিন্তু ইঞ্জিনিয়ার এখনও তাকে ভারতের অন্যতম সেরা অধিনায়ক হিসাবে প্রশংসা করেছেন।উল্লেখযোগ্যভাবে, কোহলি ইতিমধ্যেই ঘোষণা করেছেন যে তিনি সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে শো -পিস টুর্নামেন্টের পর টি -টোয়েন্টি অধিনায়ক পদ থেকে সরে যাবেন। এই নিয়ে ইঞ্জিনিয়ার বলেছেন, “বিরাট অসাধারণ। তিনি ভারতের অন্যতম সেরা অধিনায়ক। তার শক্তি, পরিকল্পনা, আধিপত্য এবং বাস্তবায়ন মেলাতে পারে না। সে দলে শক্তি জোগায়। সে সবসময় রান এবং জেতার জন্য ক্ষুধার্ত। এটাই তার সেরা গুণ। এটাই ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দলের ফিটনেস স্তরের দিকে তাকান। বিরাট জানে যে কোন পরিস্থিতিতে তার খেলোয়াড়দের কিভাবে ব্যবহার করতে হয়।” 

Leave a comment

Your email address will not be published.