করোনায় আক্রান্ত কলকাতা নাইট রাইডার্সের এই সুপারস্টার বিদেশী, ফিরতে পারলেন না দেশে 1

কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় টিম সাইফের্টের করোনার রিপোর্ট ইতিবাচক প্রকাশ পেয়েছে। এই কারণে, তিনি নিউজিল্যান্ডের কোনও ফ্লাইট ধরতে পারবে না। নিউজিল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান টিম সাইফার্টের আরটি পিসিআর রিপোর্ট ইতিবাচক ফিরে এসেছে। তাকে এখন বাড়ি যাওয়ার নেতিবাচক প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে। আপাতত তিনি কোয়ারেন্টাইনে থাকবেন। তিনি তৃতীয় কেকেআর খেলোয়াড়, যার করোনার রিপোর্ট ইতিবাচক প্রকাশ পেয়েছে। সোমবার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

Tim Seifert could play big part in NZ's vision to go from strength to strength

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, তিনি করোনার পজিটিভ। আইপিএল ২০২১ তে অংশ নেওয়া নিউজিল্যান্ডের কিছু খেলোয়াড় এবং সদস্য চার্টার বিমান দিয়ে নিউজিল্যান্ডে ফিরেছেন। টিম সাইফার্টকে ভারতে চিকিৎসা করা হবে এবং পৃথকীকরণের সময়সীমা শেষ হওয়ার পরে নেতিবাচক প্রতিবেদনে তাকে নিউজিল্যান্ডে ফেরত পাঠানো হবে। এখনই তারা চেন্নাই যাওয়ার অপেক্ষায় আছে। যেখানে তাকে বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে। প্রাক্তন অস্ট্রেলিয়ান খেলোয়াড় এবং চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসি একই হাসপাতালে চিকিৎসাধীন। তিনি এই সপ্তাহে করোনার পজিটিভ হয়ে উঠলেন।

New Zealand vs Pakistan: Tim Seifert Leads New Zealand Home To Wrap Up Pakistan T20I Series | Cricket News

নিউজিল্যান্ডের ক্রিকেট চিফ এক্সিকিউটিভ ডেভিড হোয়াইট বলেছেন যে, “টিমের পক্ষে সত্যিই দুর্ভাগ্য এবং আমরা তার জন্য আমরা যা করতে পারি সব করবো। আশা করি, তার পরীক্ষা নেতিবাচক আসবে এবং তিনি সুস্থ হওয়ার সাথে সাথেই তার পরেই স্রাবের অনুমোদন পাবেন।” তিনি বলেছিলেন যে, “তার ইতিবাচক হওয়ার খবর পেয়ে আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করছি।” তাত্পর্যপূর্ণভাবে, মঙ্গলবার, বিসিসিআই আইপিএল ১৪ বায়ো বাবলে কোভিড ১৯ এর প্রবেশের পরে আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *