আইপিএলের ঠিক আগে কেকেআরের এই তরুণ ব্যাটসম্যান এক ওভারে মারলে পাঁচটি ছয়, দেখুন ভিডিয়ো

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত হতে এখনো কয়েকদিন বাকি, কিন্তু অন্যদিকে খেলোয়াড়দের দ্বারা এর ট্রেলর এখন থেকেই দেখতে পাওয়া যাচ্ছে। যার মধ্যে তরুণ ভারতীয় খেলোয়াড়রাও জমিয়ে নিজেদের জাদু দেখাচ্ছেন। এমনই কিছু দৃশ্য কেকেআরের এক তরুণ ক্রিকেটার মঙ্গলবার দেখালেন।

নিখিল নাইক এক ওভারে মারলেন পাঁচ ছক্কা

এই মুহুর্তে ভারতের ঘরোয়া ক্রিকেটে টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলা হচ্ছে। এই টুর্নামেন্টে মঙ্গলবার মহারাষ্ট্রের ২৪ বছরের নিখিল নাইক এক দুর্দান্ত কৃতিত্ব দেখিয়েছেন।
আইপিএলের ঠিক আগে কেকেআরের এই তরুণ ব্যাটসম্যান এক ওভারে মারলে পাঁচটি ছয়, দেখুন ভিডিয়ো 1
ইন্দোরের হোলকর স্টেডিয়ামে নিজেদের শেষ সুপার লীগ ম্যাচে মহারাষ্ট্রের ব্যাটসম্যান নিখিল নাইক দুর্দান্ত ব্যাটিং করে রেলওয়ের বিরুদ্ধে এক ওভারে ৫টি ছক্কা মারার কৃতিত্ব দেখিয়েছেন।

নিখিল নাইক খেললেন ৫৮ বলে ৯৫ রানের ইনিংস

সৈয়দ মুস্তাক আলি ট্রফির এই মরশুমের সুপার লীগ চরণে গ্রুপ এর মাচে রেলওয়ে আর মহারাষ্ট্রের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ মহারাষ্ট্র ২১ রানে জেতার সঙ্গে সঙ্গে নিজেদের ৭এর মধ্যে ৫টি ম্যাচ জিতে ফাইনালে জায়গা করে নিয়েছে।

ফাইনালে জায়গা করার জন্য সবচেয়ে বড়ো যোগদান মহারাষ্ট্রের হয়ে নিখিল নাইক করেছেন, যিনি ৫৮ বলে ৪টি চার আর ৮টা ছক্কার সাহায্যে ৯৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। এই ইনিংস চলাকালীন নিখিল নাইক পাঁচটি ছক্কা তো শেষ ওভারেই মারেন।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন নিখিল নাইক

এর সঙ্গেই আইপিএলের ঠিক আগে নিখিল নাইক নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে সকলকে অবাক করে দিয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে নিখিল আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের দলের হয়ে খেলবেন।
আইপিএলের ঠিক আগে কেকেআরের এই তরুণ ব্যাটসম্যান এক ওভারে মারলে পাঁচটি ছয়, দেখুন ভিডিয়ো 2
নিখিলকে ২০১৯ মরশুমের জন্য কলকাতা নাইট রাইডার্স গত বছরের শেষ দিকে হওয়া নিলাম চলাকালীন ২০ লাখ টাকায় নিজেদের দলে নিয়েছিল। এখন কেকেআরের নিখিল নাইকের কাছ থেকে আশা আরো বেড়ে গেলো।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *