আঘাত পিছু ছাড়ছে না ভারতীয় দলের, আহত হয়ে দ্বিতীয় টি২০ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা প্লেয়ার

ভারতীয় ক্রিকেট দল এই মুহুর্তে বিরাট কোহলির অধিনায়কত্বে ইউকে সফরে রয়েছে। ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন সফরের আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদেরই ঘরের মাটিতে দুই ম্যাচের টি২০ সিরিজ খেলছে। ভারতীয় দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি নিয়ে নিজের প্রধান দলের সঙ্গে বুধবার খেলা হওয়া প্রথম টি২০তে মাঠে নেমেছিল।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০র আগে ভারতীয় দলের বড় ধাক্কা
আঘাত পিছু ছাড়ছে না ভারতীয় দলের, আহত হয়ে দ্বিতীয় টি২০ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা প্লেয়ার 1
আয়ারল্যান্ডের বিরুদ্ধে দু ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচেই ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করে৭৬ রানের বিশাল জয় হাসিল করে। এই জয়ে ভারতীয় দল উৎসাহে ফুটছে, এবং শুক্রবার দ্বিতীয় টি২০তে নামার জন্য প্রস্তুত রয়েছে, কিন্তু ম্যাচের একদিন আগেই অর্থাৎ বৃহস্পতিবার বড়সড় ধাক্কা খেল ভারতীয় দল।

জসপ্রীত বুমরাহ এবং ওয়াশিংটন সুন্দর ফুটবল খেলার সময় হলেন আহত
আঘাত পিছু ছাড়ছে না ভারতীয় দলের, আহত হয়ে দ্বিতীয় টি২০ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা প্লেয়ার 2
বৃহস্পতিবার ভারতীয় দল প্র্যাকটিস শেসনের সময় ফুটবল খেলছিল।ঠিক এই সময় ভারতীয় দলের প্রধান জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং তরুণ স্পিনার ওয়াশিংটন সুন্দর আহত হয়ে যান। ভারতীয় দলের এই দুই খেলোয়াড়ের চোট লাগার পর দলের পাশপাশি সমর্থকরাও ধাক্কা খান।

বুমরাহ এবং সুন্দরকে দ্বিতীয় টি২০তে মাঠে নামার রিস্ক নেবে না টিম ম্যানেজমেন্ট
আঘাত পিছু ছাড়ছে না ভারতীয় দলের, আহত হয়ে দ্বিতীয় টি২০ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা প্লেয়ার 3
ভারতীয় দলের সূত্রের খবর অনুযায়ী বুমরাহ এবং সুন্দর বৃহস্পতিবার দলের সঙ্গে ফুটবল খেলছিলেন, ঠিক সেই সময়ই এই দুই ক্রিকেটার চোট পেয়ে যান। এই অবস্থায় আয়ারল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা দ্বিতীয় টি২০র ঠিক আগে এই দুই প্লেয়ারের চোট লাগায় টিম ম্যানেজমেন্টকে চিন্তিত হতে দেখা গিয়েছে। সেই সঙ্গে এটাও মনে করা হচ্ছে যে আয়ারল্যাণ্ডের পরে ইংল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা গুরুত্বপূর্ণ সিরিজের আগে এই দুই প্লেয়ারকে নিয়ে কোনও রিস্ক নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।
আঘাত পিছু ছাড়ছে না ভারতীয় দলের, আহত হয়ে দ্বিতীয় টি২০ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা প্লেয়ার 4
এই অবস্থায় শুক্রবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি২০ সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং লেগ স্পিনার ওয়াশিংটন সুন্দরকে অন্তিম একাদশে শামিল করার রিস্ক নিতে চাইবে না তারা। এই অবস্থায় শুক্রবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি২০ সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং লেগ স্পিনার ওয়াশিংটন সুন্দরকে অন্তিম একাদশে শামিল করার রিস্ক নিতে চাইবে না তারা।

Leave a comment

Your email address will not be published.