দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে সুযোগ না পাওয়ায় ক্ষোভ উগড়ে দিলেন এই ভারতীয় তারকা ক্রিকেটার! লিখলেন এই সাহসী পোস্ট 1

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) তারকা বিস্ফোরক ব্যাটসম্যান নীতীশ রানার (Nitish Rana) আইপিএল ২০২২ (IPL 2022) খুব মাঝারি ধরণের ছিল। যদিও চলতি মরসুমে দলের হয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন তিনি। এমন পরিস্থিতিতে, নীতীশের পুরো আশা ছিল যে ২০২২ সালের জুনে ভারত (India) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তার নাম টিম ইন্ডিয়ার স্কোয়াডে থাকবে। কিন্তু যখন বিসিসিআই ২২ মে দল ঘোষণা করেছিল, তখন নীতীশ রানার হৃদয় ভেঙে পড়েছিল। যার জেরে সোশ্যাল মিডিয়ায় এমন প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন নীতীশ রানা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে তাকে নির্বাচন না করায় সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন বাঁ-হাতি হিটার নীতীশ রানা। তিনি টুইটারে লিখেছেন, “শীঘ্রই পরিস্থিতি বদলে যাবে”। নীতীশ রানা গত বছর ২০২১ সালে ভারতীয় দলের হয়ে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। এখন পর্যন্ত এই আক্রমণাত্মক খেলোয়াড় দুটি টি-টোয়েন্টি এবং একটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এর বাইরে যদি আমরা আইপিএলের কথা বলি, নীতীশ রানা তার আইপিএল কেরিয়ারে মোট ৯১টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ২৮.৩ গড়ে ব্যাট করে ২১৮১ রান করেছেন। এর পাশাপাশি তিনি আইপিএলে মোট ১৫টি হাফ সেঞ্চুরিও করেছেন।

IPL 2022-এ নীতীশ রানার পারফরম্যান্স

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে সুযোগ না পাওয়ায় ক্ষোভ উগড়ে দিলেন এই ভারতীয় তারকা ক্রিকেটার! লিখলেন এই সাহসী পোস্ট 2

আইপিএল ২০২২-এ, নীতীশ কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করে প্রচুর রান করেছেন। তিনি ১৪ ম্যাচে ২৭.৭৭ গড়ে ৩৬১ রান করেছেন। এই মরসুমে রানার স্ট্রাইক রেটও ছিল ১৪৩.৮২। শুধু তাই নয়, এ বছর নীতীশের ব্যাটও দেখেছে ২টি হাফ সেঞ্চুরি। রানা (নীতীশ রানা) আইপিএলে কেকেআরের অন্যতম প্রধান খেলোয়াড় হয়ে উঠেছেন। তিনি গত কয়েক বছর ধরে কেকেআরের মিডল অর্ডারের একটি গুরুত্বপূর্ণ অংশ। এমন পরিস্থিতিতে কলকাতা পেয়েছে তার তারকা খেলোয়াড়। আগামী মরসুমেও তার থেকে অনেক আশা থাকবে।

Read More: IPL 2022: কেন মুম্বাইয়ের প্রথম দলের বাইরেই রইলেন অর্জুন তেন্ডুলকার ? আসল কারণ জানিয়ে দিলেন প্রাক্তন ভারতীয় তারকা

Leave a comment

Your email address will not be published.