সিরিজ শুরুর আগে পাকিস্তানের নিরাপত্তার আয়োজন দেখতে আধিকারিক পাঠাচ্ছে আইসিসি 1

আইসিসির তরফে শ্রীলঙ্কা-পাকিস্তানের সিরিজ শুরু হওয়ার আগে পাকিস্তানের নিরাপত্তা ব‍্যবস্থা খতিয়ে দেখতে আধিকারিক পাঠানো হচ্ছে। যদি ব‍্যবস্থা না পছন্দ হয় কমিটির তাহলে পাক ক্রিকেট বোর্ডের থেকে এই সিরিজ আয়োজনের দায়িত্ব নিয়ে নিতে পারে আইসিসি।প্রসঙ্গত, ২০১৫ সালে জিম্বাবোয়ে যখন পাকিস্তানে খেলতে গেছিলো সেই সময় আইসিসির তরফে কোনো অফিসিয়াল পাঠানো হয়নি।গোটা সিরিজ আয়োজন করেছিলো পাকিস্তান। ২০০৯ এর ঘটনার পর জিম্বাবোয়ে প্রথম দল যারা পাকিস্তানে খেলতে গেছিলো।

সিরিজ শুরুর আগে পাকিস্তানের নিরাপত্তার আয়োজন দেখতে আধিকারিক পাঠাচ্ছে আইসিসি 2

ইতিমধ্যে দশ শ্রীলঙ্কার ক্রিকেটার এই সফর থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছে।এরপর একটি দ্বিতীয় শ্রেণীর দল ঘোষণা করা হয় সেদেশের ক্রিকেট বোর্ডের তরফে।নাম তুলে নেওয়ার তালিকায় আছেন টি টোয়েন্টি অধিনায়ক মালিঙ্গা এবং ওয়ানডে অধিনায়ক করুনারত্নে।আছেন থিসারা পেরেরা, যে কিনা ২০১৭ এবং ২০১৮ সালে পাকিস্তানে খেলতে গেছিলো। পাক সফরে পাকিস্তানের একদিবসীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন লাহিরু থিরিমানে এবং টি টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন দাসুন সানাকা। সফর অনুযায়ী ২৭,২৯ সেপ্টেম্বর এবং ৩ রা অক্টোবর , তিনটি ওয়ানডে খেলা হবে করাচিতে। পরবর্তী সময়ে ৫,৭ এবং ৯ অক্টোবর তিনটি ওয়ানডে খেলা হবে লাহোড়ে।

সিরিজ শুরুর আগে পাকিস্তানের নিরাপত্তার আয়োজন দেখতে আধিকারিক পাঠাচ্ছে আইসিসি 3

পাকিস্তানের তরফে এখনো এই সফরের দল ঘোষণা করা না হলেও মনে করা হচ্ছে অধিনায়ক সরফরাজ আহমেদের পাশাপাশি সহ অধিনায়কের ভুমিকায় দেখা যাবে বাবর আজমকে।প্রসঙ্গত, এই সফরে পাক ড্রেসিংরুমে দেখা যাবে কোচ মিসবাহ উল হক কে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *