আইসিসি নিজেও চায় এই দুই দেশের মধ্যে বিশ্বকাপ ফাইনাল হোক! পর্দা ফাঁস করে দিলেন সুনীল গাভাস্কার 1

টি -টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে কোন দলগুলোর মুখোমুখি হওয়া উচিত সে সম্পর্কে অনেক অভিজ্ঞরা তাদের মতামত দিচ্ছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কারও এই পর্বে যোগ দিয়েছেন, তিনি বলেছেন কোন দলগুলিকে যুক্ত করা উচিত। গাভাস্কার বলেছিলেন যে এমনকি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) এবং কেবল ভক্ত বা ধারাভাষ্যকারই নয়, সবাই চায় ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত পাকিস্তানের মুখোমুখি হোক। এর আগে ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে হারিয়েছিল ভারত।

Ind Vs Pak T20: India Vs Pakistan Which Team Has Better Bowling Attack Stats Records; Shami And Bumrah Vs Shaheen Afridi And Hasan Ali - Ind Vs Pak: आंकड़ों में जानिए भारत

সালাম ক্রিকেট ২০২১-এ গাভাস্কার বলেছেন, “আমি ফাইনালে ভারত ও পাকিস্তানকে দেখতে চাই। কেউ আর কী চায়? এমনকি আইসিসিও চায় ভারত ও পাকিস্তান ফাইনালে থাকুক।” ইতিমধ্যে গাভাস্কার এবং পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রাম উভয়েই সেমি ফাইনালে পৌঁছানোর জন্য ভারত, পাকিস্তান, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজকে ফেভারিট হিসেবে ঘোষণা করেছেন। আক্রাম বলেন, “আমাদের জন্য চার দল যারা সেমিফাইনালে উঠছে তারা হল ভারত, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান এবং ইংল্যান্ড।” ওয়েস্ট ইন্ডিজ সম্পর্কে গাভাস্কার বলেন, “তারা দুবার বিশ্বকাপ জিতেছে এবং মানুষ তাদের বিচার করে চলেছে।”

Salaam Cricket 2021: Don't think any player thinks about India-Pakistan World Cup record, says Wasim Akram - Sports News

সুনীল গাভাস্কার আরও বলেছেন যে টি-টোয়েন্টি ক্রিকেট খেলাটির দীর্ঘ ফর্ম্যাটগুলিকে সক্ষম করেছে এবং খেলাটির প্রচার করা ভাল। গাভাস্কার বলেন, টি-টোয়েন্টি দীর্ঘ ফরম্যাটগুলোকে একত্রিত করেছে, যেমনটি ওয়ানডে টেস্টের সাথে প্রবর্তিত হয়েছিল। গাভাস্কার বলেন, “আমার মনে হয় টি-টোয়েন্টি ক্রিকেট ৫০-ওভারের ক্রিকেটকে উজ্জীবিত করেছে, যে ফরম্যাটটি টেস্ট ক্রিকেটকে শক্তি জুগিয়েছে। একটা সময় ছিল যখন একদিন ও ৫০ ওভারে প্রায় ২০০ রান ছিল। কে ক্রিকেটের প্রভাব বেড়ে যেত একইভাবে, টি -টোয়েন্টির কারণে, দল ৫০ ওভারের ক্রিকেটে ৩৫০ রানের বেশি রান করছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *