আইপিএলের দিনক্ষণ নিয়ে ক্ষুব্ধ আইসিসি, বিসিসিআইকে এই তারিখের ডেডলাইন দিল 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে, তবে ভারতের ক্রিকেট বোর্ড এখনও তার ইভেন্টের তারিখ নিয়ে সংশয় প্রকাশ করছে। বোর্ড আইপিএলের দ্বিতীয় অংশের প্রশংসা চূড়ান্ত করতে ব্যস্ত, তবে এখন বোর্ডের জন্য একটি খারাপ খবর বেরিয়েছে। সোমবার, এমন খবরে প্রকাশিত হয়েছিল যে বিসিসিআই ডাবল হেডার ম্যাচের সংখ্যা হ্রাস করতে ১৫ অক্টোবর এই মরসুমের ফাইনাল ম্যাচটি আয়োজন করতে পারে। ইনসাইড স্পোর্টের খবরে বলা হয়েছে, বোর্ডকে শেষ ম্যাচটি ১০ ​​অক্টোবরের মধ্যে শেষ করতে হবে কারণ এর বাইরে আর যে কোনও তারিখ ফাইনাল ম্যাচের জন্য রাখা হয়, এটি আইসিসির পক্ষে অপচয় হবে।

ICC set for curbs on sub-standard national cricket leagues - InsideSport

বিসিসিআই গত মাসে ঘোষণা করেছিল যে আইপিএল ২০২১ এর বাকি ৩১টি ম্যাচ সেপ্টেম্বর ও অক্টোবর উইন্ডোতে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে, আর ভারত জুনের শেষে আইসিসিকে জানিয়ে দেবে যে টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ আয়োজন করতে সক্ষম হবে কি না। আইপিএল সিজন ১৪ এর বাকি ৩১ ম্যাচের উইন্ডোটি যতটা সম্ভব বাড়ানো উচিত তা নিশ্চিত করতে বিসিসিআই ওভারটাইম কাজ করছে। বোর্ডটি সংযুক্ত আরব আমিরশাহিতে আইসিসি কর্মকর্তাদের সাথে দেখা করেছে এবং গত ১০ দিনে বেশ কয়েকটি ক্রিকেট বোর্ডের সাথে কথা বলেছে, তবে আইসিসির একটি সূত্র ইনসাইড স্পোর্টকে বলেছে যে আইপিএল পার্ট টু অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা কম। এর জন্য উইন্ডোটি প্রসারিত করা উচিত ১০ অক্টোবর।

IPL 2020 Date: ICC World T20 to be postponed to 2022, October window for IPL  | Cricket News - Times of India

আইসিসির একটি সূত্র ইনসাইড স্পোর্টকে জানিয়েছে যে, “টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ ১৮ অক্টোবর থেকে শুরু হতে পারে, তবে কীভাবে সম্ভব যে আইপিএল ২০২১ ১৫ অক্টোবর পর্যন্ত আয়োজন করা হবে। আইসিসি কখনই এ জাতীয় সংঘাত হতে দেবে না। এ ছাড়া, আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ অংশ নেওয়া দলগুলি কেন তাদের খেলোয়াড়দের আইপিএলে ১৫ অক্টোবর পর্যন্ত থাকতে দেবে। আমাদের ধারণা, বিসিসিআই ১০ অক্টোবরের বাইরে আইপিএল ২০২১ ইভেন্টটি নেবে না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *